মুর্শিদাবাদ

কংগ্রেসের হাত ছেড়ে তৃণমূলে বাইরণ, যদিও ভেঙে পড়ছেন না অধীর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

কংগ্রেসের হাত ছেড়ে তৃণমূলে বাইরণ, যদিও ভেঙে পড়ছেন না অধীর

গত ২ মার্চ তৃণমূলকে (Trinamool Congress) পরাজিত করে বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী হিসেবে জয়ী হন সাগরদিঘি বিধানসভা থেকে বায়রন বিশ্বাস। মাঝে সময়ের ফারাক মাত্র তিন মাসের। তিন মাস পরই সোমবার ঘাটালে তৃণমূলের নব জোয়ার কর্মসূচিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) হাত ধরে তৃণমূলে যোগদান করলেন সাগরদিঘির কংগ্রেস বিধায়ক।

যদিও বায়রনের দলবদলে ভেঙে পড়ছেন না প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী৷ বরং তাঁর পাল্টা হুঁশিয়ারি, ‘এক মাঘে শীত যায় না৷’ অধীরের আস্থাকে বুড়ো আঙুল দেখিয়ে কংগ্রেসকে বাইবাই করে তৃণমূলের (Trinamool Congress) যোগদান করেন বায়রন৷ সোমবার দুপুরে বহরমপুরে জেলা কংগ্রেস কার্যালয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী সাংবাদিকদের মুখোমুখি হয়ে পাল্টা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই (Mamata Banerjee) চ্যালেঞ্জ ছুড়ে দিলেন।

তিনি বলেন, নির্বাচনে জয়ী হও, তাতে আপত্তি নেই৷ , কিন্তু তৃণমূলের সন্ত্রাস, ধমকি, প্রলোভন মানুষের রায়কে পরাজিত করতে পারে। মানুষের রায় ছিল, বায়রন বিশ্বাসের নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের বিদায় হোক। কিন্তু, দিদি এবং খোকা বাবুর রায় ছিল মানুষের ইচ্ছা অনিচ্ছাকে পদাঘাত করে আমরা এগিয়ে যাব। নির্বাচনে জয়ী হওয়ার পর থেকে তাদের মন্তব্য থেকে এটা পরিষ্কার হয়েছিল এই নির্বাচনের পরাজয় তৃণমূল মেনে নিতে পারেনি।

আরও পড়ুন ::

Back to top button