রাজ্য

কুন্তলের চিঠির জবাবে সুপারের বক্তব্য সন্তোষজনক নয়, জিজ্ঞাসাবাদের মুখে প্রেসিডেন্সির সংশোধনাগারের সুপার

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

কুন্তলের চিঠির জবাবে সুপারের বক্তব্য সন্তোষজনক নয়, জিজ্ঞাসাবাদের মুখে প্রেসিডেন্সির সংশোধনাগারের সুপার

হেফাজতে থাকাকালীন তার ওপর চাপ সৃষ্টি করা হয়। জোর করে তার দলের নেতার নাম বলানোর চেষ্টা করা হয়। প্রেসিডেন্সি সংশোধনাগারে বসে প্রিজনার্স পিটিশন লেখেন প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষ (Kuntal Ghosh)। যেখানে সরাসরি অভিযোগ আনা হয়েছে ইডি ও সিবিআইয়ের বিরুদ্ধে।

প্রেসিডেন্সি সংশোধনাগারের সুপার দেবাশিস চক্রবর্তী (Debashis Chakraborty) মারফত সেই প্রিজনার্স পিটিশন বা চিঠি পৌঁছে যায় আলিপুর বিশেস সিবিআই আদালত ও হেস্টিংস থানায়। এবার সেই চিঠি নিয়ে জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন সংশোধনাগার সুপার।

সিবিআই (CBI) সূত্রে খবর, সুপারের বক্তব্য সন্তোষজনক নয়। সূত্রের দাবি, সংশোধানাগারের সুপার হিসাবে তিনি তার কর্তব্য পালন করেছেন বলে দাবি করেছেন দেবাশিস চক্রবর্তী। এমনকি সিবিআই দফতরে হাজিরা দিয়ে বেরোনোর সময় দেবাশিস চক্রবর্তী জানিয়েছেন , আবাসিকদের সুবিধা-অসুবিধা দেখার কাজ একজন সংশোধানাগার সুপারের।

সিবিআই সূত্রে দাবি, কোন পরিস্থিতিতে কুন্তল ঘোষ চিঠি লিখেছিলেন ? চিঠি লেখার আগে সংশোধনাগারের কোনও আধিকারিকের সঙ্গে কুন্তল কথা বলেছিলেন ? সুপারকে অভিযোগের কথা আগে বলেছিলেন কুন্তল ? এমনই বেশ কিছু প্রশ্নের মুখে নিজের দায়িত্ব ও কর্তব্যের কথা বলেন প্রেসিডেন্সি সংশোধনাগারের সুপার।

আরও পড়ুন ::

Back to top button