কর্ম সন্ধান

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিকাল ইন্সটিটিউটে চাকরির সুযোগ, আগ্রহীরা করতে পারেন আবেদন

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Indian Statistical Institute Recruitment : ইন্ডিয়ান স্ট্যাটিস্টিকাল ইন্সটিটিউটে চাকরির সুযোগ, আগ্রহীরা করতে পারেন আবেদন - West Bengal News 24

রাজ্যে কর্মসংস্থানের দারুণ সুযোগ। যারা রাশিবিদ্যা বা স্ট্যাটিস্টিক্স নিয়ে পড়াশোনা করেছেন, তাদের জন্য কর্মসংস্থানের সুবর্ণ সুযোগ। ইন্ডিয়ান স্ট্যাটিস্টিকাল ইন্সটিটিউটের (Indian Statistical Institute) তরফে প্রকাশ করা হল কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। কেন্দ্রীয় সংস্থার তরফে জানানো হয়েছে, ৬টি স্ট্যাটিস্টিকাল ট্রেনি পদে কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আবেদন পাঠানোর শেষ তারিখ ১০ জুলাই ২০২৩।

,ইন্ডিয়ান স্ট্যাটিস্টিকাল ইন্সটিটিউটের তরফে জানানো হয়েছে, স্ট্যাটিস্টিকাল ট্রেনি পদে অস্থায়ী কর্মী নিয়োগ করা হবে। মোট ৬টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। কলকাতাতেই এই নিয়োগ করা হবে।

গত ২০ জুন থেকে এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। এই পদে আবেদন জানানোর শেষ তারিখ ১০ জুলাই, ২০২৩।

এই শূন্যপদে যারা আবেদন করবেন , তাদের সরকার স্বীকৃত কোনও বিশ্ববিদ্যালয় থেকে স্টাটিস্টিক্স বা ইকোনোমেট্রিক্সে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এই শূন্যপদে আবেদনের সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর ধার্য করা হয়েছে। এই শূন্যপদে যাদের নিয়োগ করা হবে, তাদের মাসিক ২৫ হাজার টাকা বেতন দেওয়া হবে।

অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে এই শূন্যপদে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। আগ্রহী আবেদনকারীদের ইন্ডিয়ান স্ট্যাটিস্টিকাল ইন্সটিটিউটের অফিসিয়াল ওয়েবসাইট www.isical.ac.in– এ গিয়ে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এরপরে সেই ফর্ম পূরণ করে উল্লেখিত ঠিকানায় পাঠাতে হবে। এই ঠিকানা হল – প্রফেসর ইন চার্জ, সোশ্যাল সায়েন্স ডিভিশন, ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইন্সটিটিউট, ২০৩ বিটি রোড, কলকাতা-৭০০১০৮।

আরও পড়ুন ::

Back to top button