কর্ম সন্ধান

রিজার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় চলছে কর্মী নিয়োগ, আগ্রহী আবেদনকারীরা করুন আবেদন

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Reserve Bank of India Recruitment 2023 : রিজার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় চলছে কর্মী নিয়োগ, আগ্রহী আবেদনকারীরা করুন আবেদন - West Bengal News 24

সরকারি চাকরি যারা করতে চান , তাদের জন্য সুখবর। দেশের কেন্দ্রীয় ব্যাঙ্ক রিজার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় (RBI) চলছে কর্মী নিয়োগ। আরবিআইয়ের তরফে কনসাল্টেন্ট , সাবজেক্ট স্পেশালিস্ট ও অ্যানালিস্ট সহ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে।

আগ্রহী আবেদনকারীরা রিজার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট rbi.org.in– এ গিয়ে আবেদন জানাতে পারেন। ডেটা সায়েন্টিস্ট, ডেটা ইঞ্জিনিয়ার . আইটি সিকিউরিটি এক্সপার্ট , ইকোনোমিস্ট , ডেটা অ্যানালিস্ট।

এই পদে যাদের নিয়োগ করা হবে, তাদের সরকার স্বীকৃত কোনও বিশ্ববিদ্যালয় থেকে স্ট্যাটিসটিক্স, ইকোনোমিকস, ম্যাথেমেটিকস, ম্যাথেমেটিক্যাল স্ট্যাটিস্টিক্স, ডেটা সায়েন্স, ফিন্যান্সে স্নাতকোত্তর বা কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ে বিই বা বি.টেক ডিগ্রি প্রাপ্ত হতে হবে।

ইকোনোমিস্টের ক্ষেত্রে আবেদনকারীর ইকোনোমিক্সে পিএইচডি প্রাপ্ত হতে হবে।এই শূন্যপদে আবেদনকারীদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। কয়েকটি পদের ক্ষেত্রে ৪০ বছর অবধি বয়সসীমা ধার্য করা হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button