রাজনীতিরাজ্য

ইডির নজরে তৃণমূল যুব নেত্রী সায়নী, কুন্তলের সম্পত্তির সূত্র ধরে তলব – শুক্রবার হাজিরার নির্দেশ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Saayoni Ghosh : ইডির নজরে তৃণমূল যুব নেত্রী সায়নী, কুন্তলের সম্পত্তির সূত্র ধরে তলব – শুক্রবার হাজিরার নির্দেশ - West Bengal News 24

তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষকে তলব করল ইডি (Enforcement Directorate)। তাঁকে ইতিমধ্যেই নোটিস পাঠানো হয়েছে বলে সূত্রের খবর। শুক্রবার (৩০ জুন) সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে সায়নীকে। প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় তাঁর নাম জড়িয়েছে। তবে এখনও পর্যন্ত সায়নী ঘোষের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ইডি (Enforcement Directorate) সূত্রে খবর, নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তল ঘোষের সম্পত্তির সূত্র ধরে নাম এসেছে তৃণমূল যুব নেত্রীর। সম্পত্তি কেনা বেচার সূত্রে আর্থিক লেনদেনের হদিশ পেয়েছেন গোয়েন্দারা। সেই সঙ্গে নথিও চাওয়া হয়েছে অভিনেত্রীর কাছে। শুধু তাই নয়, গোয়েন্দাদের হাতে কুন্তল-সায়নীর বেশ কিছু চ্যাটও রয়েছে বলে খবর। যেখানে তৃণমূল যুব নেত্রীর সঙ্গে কুন্তল ঘোষের (Kuntal Ghosh) কথোপকথনের বেশ কিছু গুরুত্বপূর্ণ অংশ কেন্দ্রীয় গোয়েন্দাদের হাতে এসেছে বলে দাবি তাদের। কুন্তলের মোবাইল থেকে সেই তথ্য তাঁরা সামনে পেয়েছেন।

সূত্রের খবর, কুন্তলকে (Kuntal Ghosh) জেরার পর সায়নীর নাম আগেই জানতে পেরেছিলেন গোয়েন্দারা। এমনকী তাঁর বিরুদ্ধে যে দু’টি চার্জশিট জমা পড়েছিল সেইখানে সায়নীর নাম উল্লেখ রাখা হয়নি। কিন্তু এইবার তলব করা হল। কীভাবে সায়নী ঘোষ (Saayoni Ghosh) চিনতেন কুন্তলকে ? নিয়োগ দুর্নীতিতে কুন্তল যুক্ত কি না তা সায়নী জানতেন নাকি জানতেন না সেই সকল প্রশ্ন করতে পারেন গোয়েন্দারা।

বিজেপি মুখপাত্র শঙ্কুদেব পণ্ডা (Shanku Deb Panda) বলেন, “কোন অভিনয়ের ছক কষছেন ইউি-র সামনে গিয়ে? এই অভিনয় আর জারি-জুরি বাংলার যুব সমাজের চোখের জলের কাছে কিছুই নয়। যাদের মেধা নিয়ে আপনারা ছেলে খেলা করেছেন সেই মেধার উত্তর দেওয়ার জন্য আপানাদের বিরুদ্ধে লড়াই চলবে। আমরা এর শেষ দেখে ছাড়ব।”

উল্লেখ্য, তৃণমূলে (Trinamool Congress) থাকাকালীন একধিক সভা-মিটিং-মিছিলে সায়নী ঘোষের সঙ্গে কুন্তল ঘোষকে ছবিতে দেখতে পাওয়া যায়। সেই সময় থেকেই শুরু হয় বিতর্ক। যদিও, সায়নী জানিয়েছিলেন, কুন্তলকে তিনি চেনেন না তেমনটা নয়। তবে তা সম্পূর্ণ রাজনৈতিক ভাবে।

সায়নী (Sayani Ghosh) বলেছিলেন, ” প্রচুর ছবিতে আমার সঙ্গে ওঁকে দেখা গিয়েছে, সেটাও আমার অজানা নয়। তবে আমাদের প্রত্যেকদিনই প্রচুর মানুষের সঙ্গে দেখা করতে হয়। অনেকেই এসে আমার সঙ্গে ছবি তোলেন। ব্যক্তিগতভাবে সবাইকে চেনা সম্ভব নয়। তবে কুন্তল আমাদের যুব সংগঠনে রয়েছেন। তাই ওঁকে আমি চিনি।”

আরও পড়ুন ::

Back to top button