রাজ্য

লিগামেন্ট ও হিপ জয়েন্টে চোট, এখন কেমন আছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mamata Banerjee Injured : লিগামেন্ট ও হিপ জয়েন্টে চোট, এখন কেমন আছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় - West Bengal News 24

আগের থেকে একটু ভাল আছেন। তবে এখনও যন্ত্রণায় কষ্ট পাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। হাঁটাচলা করলেই যন্ত্রণা হচ্ছে তাঁর।

পঞ্চায়েত ভোটের প্রচার সেরে জলপাইগুড়ির ক্রান্তি থেকে বাগডোগরা যাওয়ার পথে দুর্যোগের কবলে পড়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হেলিকপ্টার। জরুরি অবতরণের সময় মুখ্যমন্ত্রী চোট পান। বাঁ পায়ের লিগামেন্ট ও হিপ জয়েন্টে চোট পেয়েছেন তিনি।

জরুরি অবতরনের কারণে কপ্টার থেকে লাফিয়ে নামতে গিয়ে চোট পান তিনি। জরুরী ভিত্তিতে তাঁকে এসএসকেএমে নিয়ে আসা হয় চিকিৎসার জন্য। হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। তবে মমতা বন্দ্যোপাধ্যায় বাড়িতে থেকে চিকিৎসা করানোর ও বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

বুধবার সন্ধেয় চিকিৎসকদের দল মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন। সঙ্গে ছিলেন ফিজিওথেরাপিস্ট। দুঘণ্টার ফিজিওথেরাপি সেশন দেওয়া হয় তাঁকে। আগের থেকে তিনি একটু ভাল আছেন বটে। তবে নড়াচড়া করলে এখনও যন্ত্রণা হচ্ছে। চিকিৎসকদের পরামর্শ মেনে ওষুধ খাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আপাতত ফিজিওথেরাপি সেশন চলবে।

আরও পড়ুন ::

Back to top button