রাজনীতিরাজ্য

প্রথম রাউন্ডে ইডি দপ্তর থেকে বেরিয়েছিলেন হাসিমুখে, সায়নী কি আজ সশরীরেই হাজিরা দেবেন? জল্পনা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Saayoni Ghosh : প্রথম রাউন্ডে ইডি দপ্তর থেকে বেরিয়েছিলেন হাসিমুখে, সায়নী কি আজ সশরীরেই হাজিরা দেবেন? জল্পনা - West Bengal News 24
যুব তৃণমূল সভানেত্রী সায়নী ঘোষ

গত শুক্রবার সকাল থেকে রাত টানা ১১ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদের পর রাত ১০টা ৪৫ নাগাদ সল্টলেকের সিজিও কমপ্লেক্সের (CGO Complex) ইডি দফতর থেকে বেরিয়েছিলেন যুব তৃণমূল সভানেত্রী সায়নী ঘোষ। জিজ্ঞাসাবাদের ধকল সত্ত্বেও আত্মবিশ্বাসের সুরে বলেছিলেন, “আমার কাছে কিছু নথি চাওয়া হয়েছিল। আমি দিয়েছি। ১০০ শতাংশ সহযোগিতা করেছি তদন্তে।”

নিয়োগ দুর্নীতি মামলায় আজ ফের তাঁকে তলব করা হয়েছে। প্রশ্ন উঠছে , সায়নী (Sayani Ghosh) কি সশরীরেই হাজিরা দেবেন ? শুক্রবার ইডির জিজ্ঞাসাবাদের পর শনিবার ও রবিবারও তৃণমূলের ভোট প্রচারে ছিলেন না সায়নী। ছিলেন না ইডির জিজ্ঞাসাবাদের আগের দুদিনও।

আর একইভাবে সোমবারও তৃণমূলের (Trinamool Congress) প্রচারক তালিকায় ঠাঁই ছিল না সায়নীর। এদিন প্রচার তালিকায় নাম থাকলেও বৃহস্পতিবার প্রচারে যাননি সায়নী ঘোষ (Sayani Ghosh)। পূর্ব বর্ধমানে তাঁর প্রচার করার কথা ছিল। ‘মায়ের শরীর ভাল নয়’ দলকে জানিয়েছেন সায়নী (Saayoni Ghosh)।

সূত্রের খবর, সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে এদিন উপস্থিত থাকতে পারেন প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলার তদন্তকারী অফিসারেরা। এছাড়াও ইডি-র (Enforcement Directorate) একজন অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদমর্যাদার অফিসারও জিজ্ঞাসাবাদ পর্বে থাকবেন বলে জানা গিয়েছে। রেকর্ড করা হতে পারে সায়নীর বয়ান।

আরও পড়ুন ::

Back to top button