বলিউড

শাহরুখ খানকে একের পর এক চড়, কান্নায় ভেঙে পড়লেন নায়িকা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

শাহরুখ খানকে একের পর এক চড়, কান্নায় ভেঙে পড়লেন নায়িকা

সামনে দাঁড়িয়ে শাহরুখ খান– একের পর এক চড় মারা হচ্ছে তাঁকে। সবটা হজম করছেন। মুখ ফুটে কিছুই বলছেন না। ‘পার্ট অব দ্য গেম’ মেনে নিয়ে হাসিমুখে মেনে নিচ্ছেন। কিন্তু যিনি চড় মারছেন, এক সময় ধৈর্যের বাঁধ ভাঙল তাঁর। হাউহাউ করে কেঁদে ফেললেন নায়িকা– আর পারলেন না! কী ভাবছেন কোনও ছবির দৃশ্য?

ঠিকই ধরেছেন এক ছবির কারণেই অগুনতি চড় খেতে হয় শাহরুখকে। চড় মেরেছিলেন নায়িকা সুচিত্রা কৃষ্ণমূর্তি (Suchitra Krishnamurthy)। আর ছবির নাম ‘কভি হাঁ কভি না’। কী ঘটে সেদিন সিনেমার সেটে? বহু বছর বাদে সে কথাই শেয়ার করেছেন সুচিত্রা।

তিনি জানান, প্রথম টেকে শাহরুখকে ভাল ভাবে চড় মারতে পারেননি তিনি। পরিচালকের নির্দেশে চড় মেরেই যেতে হয় তাঁকে। তাঁর কথায়, “কোনও চড়ই কিন্তু মিথ্যে ছিল না। এক পর্যায়ে গিয়ে আমি কাঁদতে শুরু করি, কারণ আমি আর পারছিলাম না। পরিচালক সমানে বলেছিল যে আসল দেখতে লাগে। আর শাহরুখ (Shahrukh Khan) এতটাই ভদ্র যে ও কিছু বলেনি। কিন্তু আমি পরিস্কার দেখতে পাচ্ছিলাম ও ক্রমশ পিছিয়ে যাচ্ছে।”

তিনি আরও যোগ করেন, “আমি খুব সাধারণ মানুষ। সাধারণ কোনও মানুষ তো গিয়ে মারতে শুরু করে না। শাহরুখ পেশাদার, কিন্তু আমি পারিনি, কান্নায় ভেঙে পড়েছিলাম।” প্রসঙ্গত, ২৯ বছর আগে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি ব্যাপক হিট হয়েছিল। ছবিতে শাহরুখ ও সুচিত্রা ছাড়াও ছিলেন দীপক তিজোরি ও নাসিরুদ্দিন শাহ।

খুব ছোট বাজেটে তৈরি হয়েছিল এই ছবি। গোয়া ট্যুরিজমে এক গেস্টহাউজে রাখা হয়েছিল তাঁদের। ঘরও খুব ভাল ছিল না। কোল্ড ড্রিঙ্কস ও স্যান্ডউইচের জন্যও পয়সা ছিল না। তবু ছিল আনন্দ, একসঙ্গে কাজ করার উত্তেজনা, এমনটাই জানিয়েছেন টিমের সদস্যরা।

আরও পড়ুন ::

Back to top button