বলিউড

‘যব ম্যায় ভিলেন বনতা হু না….তো মেরে সামনে কয়ি ভি হিরো টিক নেহি সাকতা!’ – ‘জওয়ান’ –এ আত্মপ্রকাশ করবেন ভিলেন শাহরুখ!

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Shah Rukh Khan in Jawan : ‘যব ম্যায় ভিলেন বনতা হু না….তো মেরে সামনে কয়ি ভি হিরো টিক নেহি সাকতা!’ – ‘জওয়ান’ –এ আত্মপ্রকাশ করবেন ভিলেন শাহরুখ! - West Bengal News 24

সেপ্টেম্বরের সাত তারিখ , মুক্তি পাবে শাহরুখ খান অভিনীত ছবি ‘জওয়ান’। এই ছবির ট্রেলার সামনে আসতেই শুরু হয়েছে ভক্তদের হই-চই! শাহরুখ খানকে এই ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে। সেই অর্থে বলতে গেলে মানুষ শাহরুখকে চিনেছে তাঁর ভিলেন চরিত্র দেখেই।

প্রেমিক শাহরুখ (Shahrukh Khan) জনপ্রিয় হয়েছেন কিছু পরে। ‘ডর’, ‘অঞ্জাম’, ‘বাজিগর’-এর মতো ছবিতে একদিকে তিনি পাগল প্রেমিক। অন্যদিকে সেই প্রেমিকই সব থেকে বড় ভিলেন। ‘ডন, ‘ডন-২’-তেও সুপারহিট ভিলেন শাহরুখ। এবার আসছে ‘জওয়ান’! এখানেও ভিলেন তিনি। ইতিমধ্যেই নানা কিছু ভাইরাল।

জানা গিয়েছে, জওয়ান-এ বাবা ও ছেলে দুই চরিত্রেই অভিনয় করবেন শাহরুখ (Shahrukh Khan) । অন্যদিকে ছয় রকমের চরিত্রেও পাওয়া যাবে তাঁকে। মানে বিষয়টা বেশ জোরদার হতে চলেছে। ট্রেলরে একটি সংলাপ রয়েছে, সেখানে শাহরুখ বলছেন, ‘যব ম্যায় ভিলেন বনতা হু না… তো মেরে সামনে কয়ি ভি হিরো টিক নেহি সাকতা!’

এই সংলাপ শোনার পরেই ফ্যানেরা বলছেন, একেবারে ঠিক কথা। ডর’-এ ভিলেন শাহরুখ খানের কাছে পাত্তাই পাননি হিরো সানি দেওল! অন্যদিকে ‘অঞ্জাম’-এও শাহরুখ সেরা। এখানে ডর-ছবির সঙ্গে মিল খুঁজেছেন ভক্তরা। বলছেন এই সংলাপ একেবারে উপযুক্ত ‘ডর’-এর সানির জন্য!

তবে এখানেই শেষ নয়। রয়েছে আরও চমক। ট্রেলরের শেষ দিকে মেট্রোতে শাহরুখ খানকে নাচ কর দেখা যায় ‘বেকরার করকে হামে ইউ না যায়িয়ে’ গানে। ইতিমধ্যে এই দৃশ্য ভাইরাল। ভক্তরা নানা মিম তৈরি করে ফেলেছেন। কেউ বলছেন দিল্লি মেট্রোতে নাচছেন শাহরুখ খান (Shahrukh Khan)। আবার কেউ গান বদলে দিয়ে মিম শেয়ার করছেন।

আপাতত ভক্তদের মধ্যে তুমুল ভাইরাল ‘জওয়ান’! ছবি মুক্তির দিনেই বোঝা যাবে এই ছবি কতটা সফলতা পাবে বা দর্শকের মন ছোঁবে। কারণ ‘পাঠান’ কিন্তু একেবারেই দর্শকের মন ছোঁয়নি। এবার ‘জওয়ান’-এর পরীক্ষার পালা।

আরও পড়ুন ::

Back to top button