টলিউড

বিকিনির সঙ্গে নেটের টপ পরে ট্রলের মুখে নুসরাত

Nusrat Jahan : বিকিনির সঙ্গে নেটের টপ পরে ট্রলের মুখে নুসরাত - West Bengal News 24

অভিনেত্রীদের পোশাক নিয়ে নেটিজেনদের সমালোচনার ঘটনা নতুন নয়। প্রায়সময়েই খোলামেলা অবতারে কিংবা সাহসী লুকে কটাক্ষের শিকার হন তারকারা।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের ক্ষেত্রে এই ঘটনা যেন একটু বেশিই ঘটে। একইসঙ্গে অভিনয় ও রাজনীতি উভয় দিকই সামলাতে হয় এই তারকার। অভিনেত্রীর পাশাপাশি, সাংসদও যে তিনি।

যার কারণে বিভিন্ন সময় বিভিন্ন কাণ্ডে সংবাদের শিরোনাম হন নুসরাত। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন এই তারকা।

যেখানে হলুদ রঙের বিকিনির সঙ্গে নেটের টপে দেখা মিলেছে তার। ভক্তরা অনেকেই নায়িকার এই রূপে মুগ্ধ হলেও একদল কটাক্ষ করেছেন তার পোশাক সেন্স নিয়ে। তাদের মন্তব্য, বিকিনির সঙ্গে নেটের টপ পরার কোনো প্রয়োজনই ছিল না। কেউ বলেছেন, দৃষ্টিকটু লাগছে দেখতে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

তবে সবাই যে শুধু কটাক্ষই করেছেন এমনও নয়। কেউ কেউ নায়িকার সাহসী অবতারের প্রশংসাও করেছেন। তাদের মতে- ধর্ম, রাজনীতি, ব্যক্তিগত জীবনের নানা বিতর্ককে পাশ কাটিয়েও নিজের মতো করেই সামনে এগিয়ে গেছেন নুসরাত।

বর্তমানে যশের সঙ্গে নতুন ছবি মেন্টালের শুটিং করছেন নুসরাত। নিজেদের ব্র্যান্ড নিউ প্রোডাকশন হাউজের প্রথম সিনেমা এটি। পর্দায় যশ-নুসরাতের রসায়নের অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

আরও পড়ুন ::

Back to top button