রাজ্য

নেই হার্টের সমস্যা, তাও SSKM এর কার্ডিওলজি বিভাগে ভর্তি জ্যোতিপ্রিয়! কেন ? উঠছে প্রশ্ন

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Jyotipriya Mallick : নেই হার্টের সমস্যা, তাও SSKM এর কার্ডিওলজি বিভাগে ভর্তি জ্যোতিপ্রিয়! কেন ? উঠছে প্রশ্ন - West Bengal News 24

SSKM এর কার্ডিওলজি বিভাগের পাঁচ নম্বর কেবিনে ভর্তি জ্যোতিপ্রিয় মল্লিক। সূত্রের খবর , কার্ডিওলজি বিভাগে ভর্তি হলেও হার্টের চিকিৎসকের তত্ত্বাবধানে ভর্তি না হয়ে নিউরোলজি মেডিসিন বিভাগের চিকিৎসকের তত্ত্বাবধানে ভর্তি বালু।

চিকিৎসার জন্য যে মেডিক্যাল বোর্ড গঠন করা হল , তাতে নেই কার্ডিওলজি বিভাগের কোনও চিকিৎসক। প্রশ্ন উঠছে , হার্টের সমস্যা না থাকলেও কার্ডিওলজি বিভাগে কেন ভর্তি ?

এক্ষেত্রে জ্যোতিপ্রিয় মল্লিকের অসুস্থতা নিয়েই প্রশ্ন তুলতে শুরু করেছেন বিরোধীরা। যদিও হাসপাতালের বক্তব্য, আর কোথাও বেড ছিল না। কার্ডিওলজি বিভাগেই বেড ফাঁকা ছিল। রাজ্যের মন্ত্রীর শারীরিক অসুস্থতায় সরকারি হাসপাতালে কি সংশ্লিষ্ট বিভাগে বেডের ব্যবস্থা করা সম্ভব ছিল না ? প্রশ্ন থাকছেই। জ্যোতিপ্রিয় মল্লিককে হাসপাতালে ভর্তি করানোর ক্ষেত্রে কেনই বা এত তাড়াহুড়ো ?

SSKM এর এমার্জেন্সিতে আড়াই ঘণ্টা পর্যবেক্ষণে ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। প্রথমে কার্ডিওলজি বিভাগ পরে নিউরোলজি বিভাগের চিকিৎসকরা তাঁর একাধিক স্বাস্থ্য পরীক্ষা করেন বলে খবর হাসপাতাল সূত্রে। কারণ আগে বালু একবার বলেছিলেন, তাঁর শরীরের বাম দিক পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়ছে।

উল্লেখ্য , শুরুটা করেছিলেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এরপর সুজয় কৃষ্ণ ভদ্র ওরফে কালীঘাটের ‘কাকু’। আর এখন জ্যোতিপ্রিয় মল্লিক। শেষ ২ জনের ঠিকানা কিন্তু SSKM এর কার্ডিওলজি বিভাগ।

আরও পড়ুন ::

Back to top button