প্রযুক্তি

আপনি কি Jio গ্রাহক ? তাহলে আপনার জন্য সুখবর দিচ্ছে কোম্পানি

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

আপনি কি Jio গ্রাহক ? তাহলে আপনার জন্য সুখবর দিচ্ছে কোম্পানি

আপনি কি Jio গ্রাহক ? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। রোজই নিত্য নতুন ডাটা প্ল্যান নিয়ে হাজির হচ্ছে জিও। এবার যে প্ল্যান নিয়ে হাজির সংস্থা , তা অবশ্যই লোভনীয়।

বিশেষ করে আপনি যদি OTT প্ল্যাটফর্ম কিনতে চান, তাহলে এই প্ল্যানগুলি আপনার জন্য একদম উপযুক্ত হতে চলেছে। কারণ এতে, কলিং এবং ডেটা ছাড়াও, আপনাকে কম দামে OTT সাবস্ক্রিপশনও দেওয়া হয়।

14টি OTT সাবস্ক্রিপশন অফারের মধ্যে রয়েছে Jio TV প্রিমিয়াম যার মধ্যে রয়েছে Jio Cinema Premium, Disney+Hotstar, Zee5, SonyLIV, প্রাইম ভিডিও (মোবাইল), Lionsgate Play, Discovery+, Docubay, Hoichoi, SunNXT, Planet মারাঠি, Chaupal, EpicON এবং Kanchcha Lanka।

কি সেই ধামাকাধার প্ল্যান ? দেখে নিন।

রিলায়েন্স জিওর ১১৯৮ টাকার প্ল্যানের বৈধতা ৮৪ দিন। এতে আনলিমিটেড কলিং দেওয়া হয়, সাথে প্রতিদিন 100টি SMS দেওয়া হয়। প্ল্যানটি প্রতিদিন 2 GB 5G ডেটা পেয়ে যাবেন। এটি ১৪ টি OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন দেওয়া হয়। এতে Jio TV অ্যাপ্লিকেশনও পাওয়া যাচ্ছে। তার মানে আপনি যে কোনও জায়গায় লাইভ টিভি দেখতে পারবেন এবং এর জন্য আপনাকে কোনও অতিরিক্ত টাকা দিতে হবে না।

কিছু প্ল্যান সম্প্রতি লঞ্চ করেছে Jio। এর মধ্যে রয়েছে 148, 398, 1198 এবং 4498 টাকার প্ল্যান। আপনি যদি এত টাকার একটি প্ল্যান কেনেন, তাহলে আপনাকে OTT সাবস্ক্রিপশনও দেওয়া হবে।

আরও পড়ুন ::

Back to top button