রাজনীতিরাজ্য

শুভেন্দুর হুঁশিয়ারির পর কেরালা সফর বাতিল করে সন্দেশখালি সফরে রাজ্যপাল বোস

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Governor CV Ananda Bose : শুভেন্দুর হুঁশিয়ারির পর কেরালা সফর বাতিল করে সন্দেশখালি সফরে রাজ্যপাল বোস - West Bengal News 24

কেরালায় ছিলেন। সন্দেশখালি ইস্যুতে শুভেন্দুর হুশিয়ারির পর এদিনই সন্দেশখালি উদ্দেশ্যে রওনা দিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। কেরালা সফর কাটছাঁট করেই রাজ্যে ফিরেছেন রাজ্যপাল। সোমবার সকালেই সন্দেশখালির পরিস্থিতি সরজমিনে খতিয়ে দেখতে সফর কাটছাঁট করে কলকাতায় ফিরছেন রাজ্যপাল।

রবিবার রাতেই কলকাতার জন্য রওনা দেন রাজ্যপাল। সোমবার সকালে কলকাতা বিমানবন্দর পৌঁছেই সরাসরি সড়কপথে সন্দেশখালির জন্য রওনা দেবেন তিনি।

মূলত, গ্রামবাসীরা যে অঞ্চলগুলিতে বিক্ষোভ করেছেন সেই অঞ্চলগুলিতেই যাওয়ার কথা রাজ্যপালের। কী কারণে গ্রামবাসীদের বিক্ষোভ? সেই সম্পর্কে জানতে গ্রামবাসীদের সঙ্গেও কথা বলবেন রাজ্যপাল। শুধু তাই নয়, সন্দেশখালি মেজিয়াখালিতেও যাবেন রাজ্যপাল। যেখানে গ্রামবাসীরা তৃণমূল নেতার পোল্ট্রি ফার্মে আগুন জ্বালিয়েছিল, সেই অঞ্চল ও পরিদর্শন করার কথা রাজ্যপালের।

রাজ্যপাল সন্দেশখালি না গেলে ধরনায় বসার কথাও শোনা গিয়েছিল বিরোধী দলনেতার মুখে। তাই বিরোধী দলনেতার দাবির পরে রাজ্যপালের সন্দেশখালি সফল নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন ::

Back to top button