রাজনীতিরাজ্য

জেলা সফর শুরু মুখ্যমন্ত্রীর – আরামবাগের মঞ্চ থেকে বিশেষ কোন বার্তা ? রাজনৈতিক মহলে জল্পনা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mamata Banerjee : জেলা সফর শুরু মুখ্যমন্ত্রীর – আরামবাগের মঞ্চ থেকে বিশেষ কোন বার্তা ? রাজনৈতিক মহলে জল্পনা - West Bengal News 24

মাধ্যমিক পরীক্ষা শেষ হওয়ার পরেই আবারো জেলা সফর শুরু করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেদিন হুগলি জেলার আরামবাগ থেকেই জেলা সফর শুরু করলেন তৃণমূল সুপ্রিমো। সূত্রের খবর , দুপুর সাড়ে ১২টা নাগাদ আরামবাগে পৌঁছানোর কথা, মমতা বন্দ্যোপাধ্যায়ের। পৌঁছে সরকারি পরিষেবা তুলে দেবেন উপভোক্তাদের হাতে।

রাজনৈতিক মহলের অভিমত , আরামবাগের জনসভার মধ্য দিয়েই রাজ্যের পালাবদলের কান্ডারী পার্শ্ববর্তী সিঙ্গুরকে কোন বার্তা দিতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এবার আরামবাগ সফর ঘিরে রাজনৈতিক ও প্রশাসনিক মহলে একাধিক জল্পনা।

সূত্রের খবর , লোকসভার আগেই আরামবাগের এই জনসভা অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলত হুগলি জেলাকে কেন্দ্র করে রাজ্যে একাধিক শিল্প করিডোর গড়ে তুলেছেন মুখ্যমন্ত্রী। মূলত সেই শিল্প কারিগর কে সামনে রেখেই মমতা বন্দ্যোপাধ্যায় হুগলি জেলার জন্য একাধিক শিল্পবার্তা দিতে পারেন বলেই মনে করা হচ্ছে।

হুগলি জেলার জন্য এদিন মঞ্চ থেকে কয়েকশো কোটি টাকার প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করার কথাও রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। সম্প্রতি বাজেটে লক্ষীর ভান্ডারের বরাদ্দ বৃদ্ধি করেছেন মুখ্যমন্ত্রী। আবার এ দিক থেকে বিচার করলে আরামবাগের মঞ্চ থেকেই লক্ষ্মীর ভান্ডার নিয়ে বিশেষ কোনো বার্তা দিতে পারেন তৃণমূল সুপ্রিমো। এর পাশাপাশি আরামবাগের মঞ্চে মুখ্যমন্ত্রীর সাথেই উপস্থিত থাকতে পারেন তৃণমূলের তারকা সাংসদ দেব।

সম্প্রতি দেবের রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে জল্পনা তৈরি হলেও মমতা অভিষেকের সাথে বৈঠকের জেরে সেই জল্পনার জাল আপাতত কেটে গিয়েছে।

আরও পড়ুন ::

Back to top button