রাজনীতিরাজ্য

‘মমতার পুলিশ আমাকে আটকে দেখাক, দেখি ওদের কত ক্ষমতা’ – শুক্রবার আদালতে যাচ্ছেন বিরোধী দলনেতা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

‘মমতার পুলিশ আমাকে আটকে দেখাক, দেখি ওদের কত ক্ষমতা’ – শুক্রবার আদালতে যাচ্ছেন বিরোধী দলনেতা

বৃহস্পতিবার সন্দেশখালির আগে লস্করপাড়ায় বিজেপি বিধায়কদের বাস রোখে পুলিশ। সেখানেই বসে বিক্ষোভ দেখাতে থাকেন শুভেন্দু অধিকারী সহ বিজেপি বিধায়করা। সন্দেশখালির পথে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে ফের রুখল পুলিশ।

শুভেন্দু অধিকারী জানান, আমি কাল আদালতে যাচ্ছি। কলকাতা হাইকোর্টের অনুমতি নিয়ে সন্দেশখালি যাব। প্রতিবাদী মহিলাদের সঙ্গে কথা বলব। যে সব বিজেপি কর্মীকে অন্যায় ভাবে পুলিশ গ্রেফতার করেছে তাদের সঙ্গেও দেখা করব। মমতার পুলিশ আমাকে আটকে দেখাক, দেখি ওদের কত ক্ষমতা।’

শুভেন্দু বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনকে দিয়ে সন্দেশখালিতে ১৪৪ ধারা জারি করে সেখানকার মা বোনেদের মুখ বন্ধ করতে চাইছেন। যাতে বাইরে থেকে কেউ ঢুকতে না পারে সেজন্য মরিয়া হয়ে উঠেছে প্রশাসন।

ওদিকে তৃণমূলের দুষ্কৃতীরা প্রতিবাদীদের ভয় দেখাচ্ছে। ধমকে বেড়াচ্ছে। এভাবে সন্দেশখালির জনরোষকে মমতা বন্দ্যোপাধ্যায় পদদলিত করার চেষ্টা করছেন। কিন্তু উনি এটা করতে পারবেন না’।

এদিন বিধানসভা থেকে সন্দেশখালির উদ্দেশ্যে রওনা দেন শুভেন্দু ৪ জন বিধায়ক। দলে ছিলেন শংকর ঘোষ ও চন্দনা বাউড়ি। বাস রামপুরের লস্করপাড়ায় পৌঁছলে ব্যারিকেড করে আটকে দেয় পুলিশ।

পুলিশের তরফে জানানো হয় , সামনে ১৪৪ ধারা জারি রয়েছে। সেখানে কাউকে ঢুকতে দেওয়া যাবে না। পালটা শুভেন্দু বলেন, ১৪৪ ধারা ৫ বা তার বেশি সংখ্যক মানুষের ক্ষেত্রে প্রযোজ্য হয়। বিজেপি বিধায়করা ৪ জন এসেছেন। কিন্তু তাদের এগোতে দেয়নি পুলিশ।

আরও পড়ুন ::

Back to top button