জাতীয়

লোকসভা নির্বাচনে ফ্রন্টফুটে বিজেপি – প্রার্থী তালিকা নিয়ে আজ রাজধানীতে বড় বৈঠক

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Loksabha Election 2024 : লোকসভা নির্বাচনে ফ্রন্টফুটে বিজেপি – প্রার্থী তালিকা নিয়ে আজ রাজধানীতে বড় বৈঠক - West Bengal News 24

রাজ্যে রাজ্যে নির্বাচনের প্রচার প্রস্তুতি শুরু করে দিয়েছে দলগুলি। এরমধ্যেই আজ, শনিবার দিল্লিতে বৈঠকে বসছে বিজেপি। সূত্রের খবর, আজকের বৈঠকে প্রার্থী তালিকা নিয়ে আলোচনা হতে পারে। আজই প্রার্থী তালিকা তৈরি হয়ে যেতে পারে। বিজেপির প্রচারের অন্যতম হাতিয়ার হতে চলেছে অযোধ্যার রাম মন্দির।

জানুয়ারি মাসেই উদ্বোধন হওয়া রাম মন্দির নিয়ে রাজ্যে রাজ্যে প্রচার করা হবে। পাশাপাশি বিগত ১০ বছরের উন্নয়নের খতিয়ানও তুলে ধরা হবে নির্বাচনী প্রচারে। বাড়ি বাড়ি গিয়ে গ্যাসের সংযোগ থেকে শুরু করে বিদ্যুৎ-জলের লাইনের সংযোগ, পাকা বাড়ি তৈরি সহ একাধিক উন্নয়নমূলক প্রকল্পের প্রচার করা হবে।

বেজে গিয়েছে লোকসভা নির্বাচনের দামামা। আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহেই বিজেপি প্রার্থী তালিকা প্রকাশ করতে পারে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও জেপি নাড্ডা কবে কোন রাজ্যে নির্বাচনী প্রচারে যাবেন , তার রোডম্যাপও তৈরি করা হবে আজকের বৈঠকে।

প্রার্থী তালিকা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় নির্বাচনী কমিটি। আজকের বৈঠকে প্রধানমন্ত্রী না থাকলেও, প্রার্থী তালিকা চূড়ান্ত করার সময় তিনি উপস্থিত থাকবেন বলেই খবর।

আরও পড়ুন ::

Back to top button