টলিউড

আমাকে আর জয়শ্রীকে লোকে বাবা – মেয়ে বলত” – কেন এমন বলেছিলেন ভরত কল ?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

আমাকে আর জয়শ্রীকে লোকে বাবা - মেয়ে বলত" - কেন এমন বলেছিলেন ভরত কল ?

কাশ্মীর থেকে অনেক আগেই তাঁর অবাঙালি পরিবার কলকাতায় চলে এসেছিল। কলকাতাই তারপর থেকে হয়ে ওঠে কলদের ঘরবাড়ি। সেই পরিবারের প্রতিভাবান এবং সুদর্শন পুত্র ভরত কল লেখাপড়া করতে-করতেই অভিনয় শুরু করেন বাংলা ছবিতে।

কিন্তু জানেন কি অভিনেতা ভরত কলের দ্বিতীয় স্ত্রী জয়শ্রীর বয়স কত ? কিংবা স্বামী ভরত কলের থেকে কত বছরের ছোট স্ত্রী জয়শ্রী ? তাঁদের মধ্যে রয়েছে ১৮ বছরের বয়সের ফারাক। ২০১৫ সাল থেকে নিয়মিতভাবে সোশ্যাল মিডিয়ায় ভরত ছবি শেয়ার করতেন জয়শ্রীর সঙ্গে। সেই সুখের দাম্পত্যের ছবিতে ধেয়ে আসত কটাক্ষের বাণ। ২০১৫ সালে নিজের থেকে বয়সে অনেকটাই ছোট অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্য়ায়কে বিয়ে করেন ভরত। তাঁদের এক কন্যা সন্তানও আছে। জয়শ্রীর সঙ্গেই সুখে সংসার করছেন ভরত। তাঁকে জীবনের স্তম্ভ বলেন অভিনেতা। জয়শ্রীও কাশ্মীরি পণ্ডিত পরিবারটিকে নিজের করে নিয়েছেন।

ভরত জানিয়েছেন ,”আমাকে এবং জয়শ্রীকে দেখে অনেকে বাবা-মায়ের আখ্যাও দিয়েছেন। বলেছেন, জয়শ্রীকে নাকি আমার কন্যার মতো। প্রথম-প্রথম খুবই খারাপ লাগত। কিন্তু পরবর্তীকালে আমি বিষয়টাকে তোয়াক্কাই করতাম না। আসলে দেখলাম রিয়্যাক্ট করাই ভুল। আমি এটাই বলতে চাই, ট্রোলড হলে রিয়্যাক্ট করতে নেই।”

ভরতের জীবনে প্রেম এসেছে বহুবার। তিনি ভালবেসে বিয়ে করেছিলেন বাঙালি অভিনেত্রী অনুশ্রী দাসকে। ভরতের সেই বিয়ে ভেঙে যায় ২০০৩ সালে। তারপর থেকে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন ভরত।

আরও পড়ুন ::

Back to top button