রাজ্য

গ্রেপ্তার শাহজাহান, কিন্তু জানেন কি আজই শাহজাহানকে ডেকেছিল ED !

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

গ্রেপ্তার শাহজাহান, কিন্তু জানেন কি আজই শাহজাহানকে ডেকেছিল ED !

গ্রেপ্তার শাহজাহান, কিন্তু জানেন কি আজই শাহজাহানকে ডেকেছিল ED। সূত্রের খবর, পুলিশের পর কীভাবে নিজেদের হেফাজতে নেওয়া হবে, তা নিয়ে বৃহস্পতিবার লিগ্যাল টিমের সঙ্গে আলোচনা হবে। জানা যাচ্ছে , পুলিশ হেফাজতের মেয়াদ শেষ হলেই নিজেদের হেফাজতে চাইতে পারে ইডি। শাহাজানকে ৪টি নোটিশ পাঠিয়েছে ইডি। চতুর্থ নোটিশ অনুযায়ী আবার আজই তলব করা হয়েছিল সিজিও কমপ্লেক্সে। কাকতালীয় ভাবে , আজই গ্রেফতার হলেন তৃণমূল নেতা।

উল্লেখ্য, রেশন দুর্নীতি মামলায় আগেই নাম জড়িয়েছিল শাহজাহানের। তবে গত ৫ জানুয়ারি তাঁকে জিজ্ঞাসাবাদ করতে সন্দেশখালিও পৌঁছেছিল ইডির টিম। অভিযোগ, সেই সময় শাহজাহানের নেতৃত্বে একদল গ্রামবাসী গোয়েন্দাদের উপর হামলা চালায়। মারধর করা হয় তাঁদের। ভাঙচুর করা হয় গাড়ি। সেই দিন থেকেই তিনি বেপাত্তা ছিলেন। লুকআউট নোটিসও জারি হয়েছিল।

মঙ্গলবার রাত্রিবেলা গ্রেফতার হয়েছেন তৃণমূল নেতা শেখ শাহজাহান। পুলিশ সূত্রে খবর , মিনাখাঁর বামনপুকুর বাজার এলাকায় খ্রিস্টান পাড়া থেকে গ্রেফতার হয়েছেন তিনি। আর সেই খবর পৌঁছে গিয়েছে ইডি-র সদর দফতরে। শাহজাহানের গ্রেফতারি প্রসঙ্গে এডিজি দক্ষিণবঙ্গ সুপ্রতীম ঘোষ জানিয়েছেন, ইডি-র উপর হামলার ঘটনাতেই শাহজাহানকে গ্রেফতার করা হয়েছে। তাঁর উপর ১৪৭, ১৪৮ নম্বর ধারায় মামলা রুজু হয়েছে। পুলিশের পর শাহাজানকে নিজেদের হেফাজতে পেতে মরিয়া গোয়েন্দা আধিকারিকরাও।

আরও পড়ুন ::

Back to top button