উঃ ২৪ পরগনা

সন্দেশখালিতে NSG ! ইট-পাতা রাস্তায় গড়াচ্ছে NSG-র রোবটের চাকা! ব্যপারটা কি ?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

সন্দেশখালিতে NSG ! ইট-পাতা রাস্তায় গড়াচ্ছে NSG-র রোবটের চাকা! ব্যপারটা কি ?

শোনা যাচ্ছিল অস্ত্রের সন্ধান পেয়েই সন্দেশখালি গিয়েছেন সিবিআই তল্লাশি। সন্দেশখালি থেকে উদ্ধার হয়েছে প্রচুর আগ্নেয়াস্ত্র। এরইমধ্যে এনএসজি মাঠে নামতেই নতুন করে শোরগোল শুরু হয়ে যায়। কিন্তু, কেন সন্দেশখালিতে দেখা গেল এনএসজি কমান্ডোদের ?

প্রসঙ্গত, এনএসজি-র তিনটি শাখা রয়েছে। তার মধ্যে একটি হচ্ছে বম্ব ডিসপোজাল এবং ডিটেকশন স্কোয়াড। এই স্কোয়াডের লোকজন আগেই পা রেখেছিল শাহজাহান গড়ে। বিকাল ৪টে নাগাদ আরও জওয়ানদের অত্যাধুনিক সব অস্ত্রসস্ত্র নিয়ে মাঠে নামতে দেখা যায়।

সন্দেশখালিতে যেখানে অস্ত্র রয়েছে সেখানে বিপুল পরিমাণ বিস্ফোরকও পাওয়া গিয়েছে বলে খবর। সূত্রের খবর, সেই বিস্ফোরক নিরাপদে সংগ্রহ করা, নিরাপদে নির্দিষ্ট গন্তব্যে নিয়ে যাওয়া এবং সেই বিস্ফোরক নিষ্ক্রিয় করার কাজ করছে এনএসজির বম্ব ডিসপোসল এবং ডিটেকশন স্কোয়াড। নামানো হয়েছে রোবোট।

ভোটের বাংলায় বেনজির ছবি। বারুদের স্তূপে সন্দেশখালি। সরবেড়িয়ায় আবু তালেব মোল্লার বাড়িতেই মিলেছে অস্ত্র ভাণ্ডার। স্থানীয়দের অন্যত্র সরিয়ে এলাকা খালি করা হচ্ছে। ভোটের বাংলায় বেনজির ছবি। বারুদের স্তূপে সন্দেশখালি। সরবেড়িয়ায় আবু তালেব মোল্লার বাড়িতেই মিলেছে অস্ত্র ভাণ্ডার।

আরও পড়ুন ::

Back to top button