ঝাড়গ্রামরাজনীতি

তৃণমূলের একাংশ নেতা বিজেপির হয়ে কাজ করছেন, দাবি শুভেন্দুর

স্বপ্নীল মজুমদার

তৃণমূলের একাংশ নেতা বিজেপির হয়ে কাজ করছেন, দাবি শুভেন্দুর

তৃণমূলের বহু লোক আমাদের হয়ে কাজ করছেন। আজ ওদের নাম বলছি না ৪ জুন ভোটের ফল প্রকাশের পর তাঁদের নাম ধরে ধরে কৃতজ্ঞতা জানাবো। শুক্রবার সন্ধ্যায় ঝাড়গ্রাম লোকসভার বিজেপির চিকিৎসক প্রার্থী প্রণত টুডুর (Pranat Tudu) সমর্থনে বেলপাহাড়ি শিলদায় সভা করে এমনই দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কড়া সমালোচনা করে শুভেন্দু বলেন, দুর্বলের হাতে দেশ থাকলে দেশ থাকবে না। এ ভোট পঞ্চায়েত, বিধানসভার ভোট নয়। এটা দেশ গড়ার ভোট। প্রধানমন্ত্রীর ভোট। শুভেন্দু আশ্বাস দেন, এ রাজ্যে বেশির ভাগ লোকসভা আসন বিজেপি জিতলে রাজ্যের ক্ষমতায় আর তৃণমূল থাকবে না। তখন লক্ষ্মীর ভাণ্ডার সহ সমস্ত সরকারি ভাতা প্রতি মাসে তিন হাজার টাকা করে দেওয়া হবে। আশাকর্মীরা সঠিক মর্যাদা পাবেন। যাঁরা কন্ট্র্যাকচুয়্যাল আছেন তাঁদের স্থায়ী করা হবে।

তৃণমূলের একাংশ নেতা বিজেপির হয়ে কাজ করছেন, দাবি শুভেন্দুর

শুভেন্দুর হুঁশিয়ারি, যারা মায়ের দিকে আঙুল দিকে তুলবেন। মহিলাদের শারীরিক নির্যাতন করবেন তাদের উল্টোদিকে ঝুলিয়ে সোজা করার কাজ করব। মোদিজী ৩৭০ ধারা হাটিয়েছেন। আগে কাশ্মীরে সিআরপিএফ দেখলে সেখানকার লোকেরা পাথর ছুঁড়তেন এখন ফুল ছোড়েন।

শুভেন্দু বলেন, ৫০০ বছরের স্বপ্নপূরণ হয়েছে রামমন্দির। এটাও জাতীয় আবেগ হিসেবে ব্যাখ্যা করেন বিরোধী দলনেতা। রাষ্ট্রপতি নির্বাচনে দ্রৌপদী মুর্মুকে তৃণমূলের বিধায়করা ভোট দেননি সেই বিষয়ের উল্লেখ করে শুভেন্দু বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় দ্রৌপদী মুর্মুকে সমর্থন করেননি। আপনারাও মমতার দলকে এবার ভোট দেবেন না।

পরে ইন্ডিয়া জোট নিয়ে কটাক্ষ করে সাংবাদিকদের শুভেন্দু বলেন, যেদিন স্যান্ডো গেঞ্জিতে বুক পকেট লাগবে এবং পুকুরে ইলিশ মাছ হবে সেদিন মমতা প্রধানমন্ত্রী হবেন।

রাতে ঝাড়গ্রাম শহরে রোড শো করেন শুভেন্দু।

আরও পড়ুন ::

Back to top button