বলিউড

কোনও পাবলিসিটি স্টান্ট কি ……! অসুস্থ রাখিকে সাবধান করলেন প্রাক্তন আদিল দুরানি

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Rakhi Sawant : কোনও পাবলিসিটি স্টান্ট কি ……! অসুস্থ রাখিকে সাবধান করলেন প্রাক্তন আদিল দুরানি - West Bengal News 24

বেশ কয়েকদিন ধরে গুরুতর অসুস্থ রাখি সাওয়ান্ত। প্রাথমিকভাবে শোনা গিয়েছিল যে তিনি হৃদরোগে আক্রান্ত। তবে বর্তমানে সামনে আসছে অন্যখবর। তাঁর পেটে টিউমার পাওয়া গিয়েছে। রাখি সাওয়ান্ত গুরুতর অসুস্থ। গত ১৪ মে মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয় রাখিকে। হাসপাতালের বেডে চোখ বন্ধ করে শুয়ে থাকতে দেখা গিয়েছিল রাখিকে। জানা গিয়েছিল, তাঁর হার্টে বেশকিছু গোলযোগ দেখা গিয়েছে।

খবরে দেখছিলাম, রাখির হার্টের কোনও সমস্যা হয়েছে। ওনার বর্তমান শো-কল্ড স্বামী দাবি করছেন যে রাখি অসুস্থ। ক্যানসার হওয়ার সম্ভাবনাও আছে বলে শুনছি। তবে এক বছর আগে আমি সম্পূর্ণ টেস্ট করিয়েছিলাম। রাখির একটা অপারেশন করিয়ে ছিলাম আমি। তখন ওনার শরীর একেবারে সুস্থ ছিল। কোনও সমস্যাই ছিল না। সে যাই হোক, আদালতের তারিখ এগিয়ে আসছে। যদি কোনও পাবলিসিটি স্টান্ট হয়ে থাকে, তবে মনে করিয়ে দিতে চাই আদালত, সামাধরণ মানুষ আপনাকে দেখছে। এর থেকে নোংরা কাজ আর কিছু হতে পারে না।

আর যদি আপনি সত্যি অসুস্থ হয়ে থাকেন, তবে আমি মন থেকে প্রার্থণা করছি, আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন। সবার আগে আমি বলতে চাই আমি মানুষ হিসেবে ভাল। আমি কখনও কারও খারাপ চাইনি। আপনার আত্মসমর্পনের তারিখ আমি ক্যালেন্ডারের থেকে বেশি আঙুলে গুনছি। চার সপ্তাহ সময় রয়েছে। এর মধ্যে যদি কোনও পাবলিসিটি স্টান্ট এসে থাকে, কিংবা সত্যি আপনি অসুস্থ হয়ে থাকে, আমি জানি না। আমি ডাক্তারের থেকে রিপোর্ট জানার অপেক্ষায় রইলাম।

এবার রাখির অসুস্থতা নিয়ে মুখ খুললেন তাঁর প্রথম, প্রাক্তন স্বামী রীতেশ। রীতেশ আরও জানিয়েছেন, রাখির পেট এবং বুকে ব্যথার কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তিনি বেশ কয়েকটি পরীক্ষা করিয়েছেন এবং রিপোর্ট এখনও আসেনি। ডাক্তাররা একটা অস্ত্রোপচারের কথা বলেছেন। কিন্তু তাঁরা প্রথমে পরীক্ষা করতে চান এটা আদৌ ক্যান্সার কিনা!’ প্রসঙ্গত, বুধবার রাখির প্রাক্তন রীতেশ অভিনেত্রীর স্বাস্থ্য সম্পর্কে জানিয়েছিলেন, বলেন, তাঁর অবস্থা ‘সঙ্কটজনক’।

আরও পড়ুন ::

Back to top button