রাজনীতিরাজ্য

”কেশপুরকে পাকিস্তান করে দিয়েছেন মমতা পিসি” – ‘লুঙ্গি বাহিনী’র হাতে ঘেরাও হয়ে দাবি হিরণের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

”কেশপুরকে পাকিস্তান করে দিয়েছেন মমতা পিসি” – ‘লুঙ্গি বাহিনী’র হাতে ঘেরাও হয়ে দাবি হিরণের

শনিবার সকালে কেশপুরে যেতেই বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে দফায় দফায় বাধার মুখে পড়তে হয়। অভিযোগ, তাঁর গাড়ির সামনে শুয়ে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। রাস্তায় আগুন জ্বেলেও বিক্ষোভ দেখানো হয়। তাঁদের অবশ্য তৃণমূল কর্মী-সমর্থক বলে দাবি করেছে বিজেপি। তারকা প্রার্থীকে শুনতে হয় ‘চোর’ স্লোগানও।

রাজ্য পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর ভূমিকার সমালোচনায় সরব হন হিরণ চট্টোপাধ্যায়। “কেশপুরকে পাকিস্তান করে দিয়েছেন মমতা পিসি। আর সেখানকার সৌজন্যের প্রতীক দীপক অধিকারী যে কতটা সৌজন্য দেখান, তা আজ বাংলার মানুষ দেখল। মুখে রসগোল্লার মতো মিষ্টি কথা বলে লুঙ্গিবাহিনীর হাতে বাঁশ দিয়ে আমাকে ঘেরাও করতে পাঠিয়েছেন। ৪ জুনের পর জিতে এসব কিছুর উত্তর আমি দেব।”

ষষ্ঠ দফা লোকসভা ভোটের দিন সকাল থেকেই উত্তপ্ত ঘাটাল-সহ একাধিক কেন্দ্রের অন্তর্গত বিভিন্ন এলাকা। তার মধ্যে উল্লেখযোগ্য কেশপুর। ভোটের দিন দফায় দফায় ঘেরাও হয়ে বেলাগাম আক্রমণ ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের। কেশপুরকে তিনি তুলনা করলেন পাকিস্তানের সঙ্গে!

একযোগে মুখ্যমন্ত্রী তৃণমূল সুপ্রিমো এবং প্রতিদ্বন্দ্বী তৃণমূল প্রার্থীর উদ্দেশে তোপ দেগে বললেন, ”কেশপুরকে মমতা পিসি পাকিস্তান করেছেন। আর সৌজন্যের প্রতীক দীপক অধিকারী লুঙ্গি বাহিনীর হাতে বাঁশ, লাঠি দিয়ে নামিয়েছেন আমাকে ঘেরাও করার জন্য। এই তো সৌজন্যের নজির! মুখে মিষ্টি কথা আর কাজে লুঙ্গি বাহিনীকে ব্যবহার।” এর পর আরও বিতর্কিত মন্তব্য করেন হিরণ। বলেন, ”লুঙ্গি বাহিনী তো গুটিয়ে লুঙ্গি পরে, ওদের লুঙ্গি খুলিয়ে সোজা করে পরাব।”

আরও পড়ুন ::

Back to top button