কলকাতা

শিয়ালদহ লাইনে ট্রেন বাতিল, প্রবল ভিড়ের চাপে চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু যুবকের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

শিয়ালদহ লাইনে ট্রেন বাতিল, প্রবল ভিড়ের চাপে চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু যুবকের

ট্রেন থেকে পড়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকালে শিয়ালদহ মেন শাখায়।

গত বুধবার পূর্ব রেলের তরফে জানান হয়েছিল ১২ কামরার ট্রেন চালাতে প্ল্যাটফর্ম ও রেলের সিগন্যালিং ব্যবস্থায় কিছু সংস্কারের কাজ করা হবে। এর জন্য ১-৫ নম্বর প্ল্যাটফর্ম ৩দিন বন্ধ রাখা ও বেশ কিছু ট্রেন বাতিল ও কিছু ট্রেন দমদম স্টেশন থেকেই চলাচল করবে। দূরপাল্লার বেশ কিছু ট্রেন কলকাতা স্টেশন থেকে চলাচল করবে। শুক্রবার সকালে সেই পরিকল্পনা অনুযায়ী বেশ কিছু ট্রেন বাতিল করতেই লোকাল ট্রেনে নিত্যযাত্রীদের ভিড় উপচে পড়ে। তার জেরেই ঘটে গেল এই মর্মান্তিক ঘটনা। রেলের বিরুদ্ধে অব্যবস্থার অভিযোগ তুলে ক্ষুব্ধ যাত্রীরা।

মৃতের নাম মহম্মদ আলি হাসান আনসারি (২২)। তিনি টিটাগড়ের ১০ নম্বর ওয়ার্ডের পুরানিবাজার এলাকার বাসিন্দা। স্থানীয় সূত্রে খবর, টিটাগড় ও খড়দহ স্টেশনের মাঝে ভিড়ের চাপেই ট্রেন থেকে পড়ে যান।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সকালে শিয়ালদহ মেন শাখায় টিটাগড় ও খড়দহ স্টেশনের মাঝে ভিড়ের চাপে ট্রেন থেকে পড়ে যান এই যুবক। গুরুতর জখম অবস্থায় তাঁকে বিএন বসু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে জানান চিকিৎসক।

এক প্রত্যক্ষদর্শী বলেন, ছেলেটি টিটাগড় থেকে উঠেছিল। ভিড়ের কারণে ভেতরে ঢুকতে পারেনি। বাইরেই ঝুলছিল। হঠাৎ টিটাগড় আর খড়দহ স্টেশনের মাঝে কুষ্ঠ হাসপাতালের সামনেটায় পড়ে যায়। আমরাই ধরাধরি করে ওকে হাসপাতালে নিয়ে পরিবারকে খবর দিয়েছিলাম।

তবে হাসপাতালের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলেছে মৃতের পরিবার। এর জেরে হাসপাতালেও ভাঙচুর চালানোরও অভিযোগ উঠেছে পরিবার ও পড়শিদের বিরুদ্ধে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় টিটাগড় থানার পুলিশ। হাসপাতালের সুপার অমিতাভ ভট্টাচার্য গাফিলতির অভিযোগ অস্বীকার করেন।

আরও পড়ুন ::

Back to top button