বিনোদন

মায়ের সঙ্গে র‌্যাম্প মাতালো ২ বছরের মেয়ে

মায়ের সঙ্গে র‌্যাম্প মাতালো ২ বছরের মেয়ে

বলিউড তারকা দম্পতি ধর্মেন্দ্র ও হেমা মালিনীর মেয়ে এশা দেওলের দুইটি মেয়ে। দীর্ঘদিনের প্রেমের অবসান ঘটিয়ে ২০১২ সালের জুনে ব্যবসায়ী ভারত তাখতানিকে বিয়ে করেন এশা। বড় মেয়ে রাধা তাখতানির জন্ম হয় ২০১৭ সালে ২৩ অক্টোবর। রাধার বয়স এখন ২ বছর। আর গেল জুন মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন এশা। ছোট মেয়ের নাম রেখেছেন মিরায়া তাখতানি।

দুই সন্তানকে সামলে এখন আবারও কাজে মন দিয়েছেন এশা দেওল। সম্প্রতি বড় মেয়ে রাধাকে নিয়ে লাকমে ফ্যাশন উইকে র‌্যাম্পে হেঁটেছেন দিনি। গোলাপী পোশাক পড়ে মায়ের সঙ্গে সাচ্ছন্দেই র‌্যাম্পে হেঁটেছেন রাধা। মাত্র দুই বছর বয়সেই র‌্যাম্পে হেঁটে সবাইকে চমকে দিয়েছে সে।

র‌্যাম্পে এশা পরেছিলেন ডেনিক হট প্যান্ড ও রাধা পরেছিলো বেবি পিঙ্ক ফ্রক। পিঙ্ক ফ্রকে দেখতে বেশ মিষ্টি লাগছিলো লাগছিল রাধাকে ৷ সামনের অক্টোবরে ২ বছরে পা দেবে সে ৷ নানা-নানি আর মায়ের মতো মেয়েও বেশ প্রতিভাবান হয়েছে বলে ২ বছর বয়সী রাধার প্রসংশা করছে বলিউড পাড়া।

২০০২ সালে ‘কোই মেরে দিল সে পুছে’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় এশার। ‘ধুম’, ‘যুবা’, ‘কুছ তো হ্যায়’, ‘কাল’, ‘নো এন্ট্রি’র মতো সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। ২০১৫ সালের ‘কিল দেম ইয়াং’র সিনেমায় সবশেষ পর্দায় দেখা গেছে তাকে। এরপর থেকে সিনেমার ভুবনে অনুপস্থিত তিনি। তবে মাঝে মধ্যে বিভিন্ন অনুষ্ঠানে দেখা মেলে তার।

আরও পড়ুন ::

Back to top button