বিনোদন

লাইভ চলাকালীন অভিনেত্রীর গোপন অঙ্গ নিয়ে মন্তব্য ফ্যানের, যোগ্য জবাব দিলেন স্বামী

লাইভ চলাকালীন অভিনেত্রীর গোপন অঙ্গ নিয়ে মন্তব্য ফ্যানের, যোগ্য জবাব দিলেন স্বামী

সিনেমা ইন্ডাস্ট্রির খুবই পরিচিত মুখ হলেন শ্রিয়া সরণ, দক্ষিণী ছবির অভিনেত্রী হলেও তিনি বলিউডেও একাধিক ছবি করেছেন,দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডেও বিভিন্ন সিনেমায় কাজ করেছেন মূল চরিত্রে,তার সুঠাম দেহ, মিষ্টি মুখ ও অভিনয় দক্ষতা সবেতেই মুগ্ধ সিনেমা প্রেমী মানুষেরা। তিনি অভিনয়ের পাশাপাশি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ও বেশ সাবলীল।

তিনি প্রায়ই নিত্য নতুন ভিডিও, চ্যাটিং অথবা ছবি পোস্ট করে থাকেন। সোশ্যাল মিডিয়ায় তিনি খুব সক্রিয়, কিন্তু এবার নিজের ইনস্টাগ্রামে লাইভ করতে গিয়ে এমন কথার মুখোমুখি হলেন যে তাকে লাইভে এসে বেশ অস্বস্তিতে পড়তে হলো। রীতিমতো ট্রোলের শিকার হন তিনি। তবে মুহূর্তে সব সামলে নিয়েছেন নায়িকার স্বামী। তার স্বামী আন্দ্রেই কোসচিব কথা ঘুরিয়ে দিয়েছেন মুহূর্তে।

লাইভ চলাকালীন এক ফ্যান তাকে বলে বসে “তোমার স্তনগুলি দারুন”। এই কথায় বেশ অপ্রস্তুত হয়ে পড়েন শ্রিয়া সরণ, তবে এখানে এসে সামলে নিয়েছেন তার স্বামী আন্দ্রেই। অভিনেত্রীর স্বামীও ছিলেন সেই সময় লাইভে।

তিনি গোটা ব্যাপারটি খুব ভালই হ্যান্ডেল করেছেন। এই কথা প্রসঙ্গে অভিনেত্রীর স্বামী আন্দ্রেই ওই কমেন্টের পাল্টা কমেন্ট করেন যে, “আমিও একমত, আরো কিছু লেখার থাকলে লিখুন”।তবে একথা লেখার পর আর কোনো মন্তব্য করতে পারেনি ওই ফ্যান। তিনি নিজে থেকেই চলে গিয়েছেন, আর সাহস দেখাতে পারেনি ওই ব্যক্তি।


সুত্র:সংবাদ মাধ্যম

আরও পড়ুন ::

Back to top button