রাজনীতি

প্রিয়াঙ্কাকে গুলি করে প্রাণে মারার হুমকি, দায়ের হল FIR !

প্রিয়াঙ্কাকে গুলি করে প্রাণে মারার হুমকি, দায়ের হল FIR !

সামনে এলো এক চাঞ্চল্যকর খবর, না করোণা সম্পর্কীয় এটা কোনো খবর নয়। স্যোশাল মিডিয়ায় এবার কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীকে গুলি করে মারার হুমকি দেওয়া হল। আর এটা সবার সামনে আসতেই একেবারে হৈ হৈ রৈ রৈ ব্যপার বেধে গেছে। গান্ধী পরিবারে এমন ঘটয়ান নতুন কিছু নয়। আমরা সবাই জানি, কি কি হয়েছে গান্ধী পরিবারে। ইতিহাস সাক্ষী আছে, কিভাবে কি হয়েছিল, তাই এখন এই টুইটের পরে সতর্কতা আরও বৃদ্ধি পেয়েছে।

এই খবর আসার পরেই এফ আই আর দায়ের করা হয়, এই এফ আই আর দায়ের করা হয় উত্তরপ্রদেশের বস্তি থানায়। সেখানে এক কংগ্রেস কর্মী মামলা দায়ের করে। তার নাম পঙ্কজ দ্বিবেদী। আসলে ঘটপ্নার সূত্রপাত কিছুদিন আগেই হয়েছিল। প্রিয়াঙ্কা গান্ধী উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে একটি চিঠি লিখেছিল, আর সেখানে তিনি লিখেছিল, রাজ্যের যে অবস্থা, সেই আর্থিক ব্যবস্থা ঠিক করার জন্য এবার একটি টাস্ক ফোর্স গঠন করা হোক।

আর তার পরেই এই হুমকি। জানা যায় জনৈক অত্রি পান্ডে এই টুইটের মাধ্যমে প্রিয়াঙ্কা গান্ধীকে উদ্দেশ্য করেই এই কথা বলে। এর পরেই এফ আই আর দায়ের। কিন্তু কংগ্রেসের তরফ থেকে জানানো হচ্ছে, পুলিশ জানলেও, এই ব্যাপার নিয়ে কোনো পদক্ষেপই নিচ্ছেন না তারা। এখন ভয় যেনো গান্ধী পরিবারে আরও বেড়ে গেছে, গান্ধী পরিবারের বিশেষ বিশেষ নেতারা এই গোলাগুলী, বোমাবাজিতে প্রাণ হারিয়েছেন। তাই এখন সেখান থেকে শিক্ষা নিয়ে কোনোভাবেই এই হুমকিকে হালকা ভাবে নিতে চাইছে না গান্ধী পরিবার।

সুত্র:সংবাদ মাধ্যম

আরও পড়ুন ::

Back to top button