বিচিত্রতা

লকডাউনে বউ বাপের বাড়িতে আটকে, প্রেমিকাকে বিয়ে করে ঘরে আনলেন স্বামী

লকডাউনে বউ বাপের বাড়িতে আটকে, প্রেমিকাকে বিয়ে করে ঘরে আনলেন স্বামী

 

গোটা দেশজুড়ে করোনা আতঙ্ক। করোনা মোকাবিলার জন্য ৩ মে পর্যন্ত লকডাউন বাড়িয়ে দিয়েছও কেন্দ্র সরকার। খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হওয়া নিষেধ এবং বাড়ি থেকে বের হলেও মুখে মাস্ক পড়া বাধ্যতামূলক। কেন্দ্র সরকার লকডাউন ঘোষণা করার পর এক মহিলা তাঁর বাপের বাড়িতে আটকে পড়েছিলেন। অভিযোগ উঠেছে, তিনি বাড়ি ফিরছেননা বলে রেগে গিয়ে লকডাউনের মধ্যেই তাঁর স্বামী প্রেমিকার সঙ্গে বিয়ে করেছেন। বিহারের পাটনা জেলায় ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম ধীরজ কুমার, পাটনা জেলার পালিগঞ্জ ব্লকের বাসিন্দা। স্ত্রীর নাম গুড়িয়া দেবী। তাঁদের একটি সন্তানও রয়েছে। সন্তান সহ গুড়িয়া দেবী বিহারের জাহানাবাদ জেলায় তাঁর বাবা-মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। ৫ মার্চতাঁর ফিরে আসার কথা ছিল। কিন্তু তার আগের রাত থেকেই কেন্দ্রীয় সরকার দেশব্যাপী লকডাউন জারি করেছিল। ফলে বন্ধ হয়ে যায় সমস্ত পরিবহন পরিষেবা। তাই তাঁর আর পাটনায় ফেরা হয়নি।

এদিকে স্ত্রীকে ছাড়া বাড়িতে থাকতে না পারায় ওই যুবক তাঁর স্ত্রীকে বাড়িতে ফেরার জন্য বড় বড় ফোন করেন। কিন্তু গুড়িয়া দেবী প্রত্যেকবারই জানাতেন, জাহানাবাদ থেকে পাটনার দূরত্ব ৬০ কিলোমিটার,পরিবহনের কোনও ব্যবস্থা নেই। হেঁটে আসারও উপায় নেই, কারণ অনুমতি দিচ্ছেননা প্রশাসন। এইভাবে চলতে চলতেই গত সপ্তাহে ধীরজ কুমার প্রচন্ড রেগে যান।

তাঁর বাড়ির কাছেই আরও এক মহিলার সঙ্গে তাঁর গোপন সম্পর্ক ছিল তাঁর। সেই প্রেমিকাকে বিয়ে করেন এবং তাঁকে নিয়েই পাটনার বাড়িতে বসবাস করা শুরু করেন। এই কথা জানতে পেরে গত শুক্রবার গুড়িয়া দেবী এবং তার বাবা-মা জাহানাবাদের দুলহিন বাজার থানায় গিয়ে ধীরজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। মঙ্গলবার ররাতে পাটনা থেকে ধীরজ কুমারকে গ্রেফতার করছে পুলিশ।

সুত্র:সংবাদ মাধ‌্যম

আরও পড়ুন ::

Back to top button