বিচিত্রতা

মাঝ আকাশে মদ খেয়ে বিমানের মধ্যেই যৌনতায় লিপ্ত হলেন ৫ যাত্রী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

মাঝ আকাশে মদ খেয়ে বিমানের মধ্যেই যৌনতায় লিপ্ত হলেন ৫ যাত্রী

বিমানের মধ্যে মদ খেয়ে প্রকাশ্যে যৌনকর্ম ও অন্য যাত্রীদের সঙ্গে অসদাচারণের অভিযোগে পাঁচ ব্রিটিশ যাত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

এক প্রতিবেদনে সংবাদমাধ্যম এক্সপ্রেস ইউকে জানিয়েছে, গত ১৬ মে রায়ানএয়ারের একটি ফ্লাইটে এ ঘটনা ঘটে। পাঁচ যাত্রীর ওই দলটি ছুটি কাটানোর জন্য ইংল্যান্ড থেকে স্পেন যাচ্ছিল। তাদের মধ্যে ছিল তিনজন পুরুষ এবং দু’জন নারী।

প্রতিবেদনে জানানো হয়, বিমানটি উড্ডয়নের পরপরই অভিযুক্ত পাঁচজন যাত্রী মদ পান করতে থাকেন। তারা একে অপরের কাছাকাছি বসে ছিলেন এবং তারা প্রকাশ্যে যৌনকর্মে লিপ্ত হয়েছিলেন। এছাড়া পুরুষ যাত্রীরা অন্য যাত্রীদের দিকেও অশ্লীল ইঙ্গিত করেছিলেন।

আরও পড়ুন :: যেখানে ২৫-এ বিয়ে না হলেই শাস্তি!

অন্য যাত্রীরা জানান, বিমানের ক্রুরা ওই পাঁচ যাত্রীকে বারবার সতর্ক করছিলেন কিন্তু তাতে ওই যাত্রীরা কোনো কর্ণপাত করেনি। দলটি একে অন্যের মুখে মদ ঢালতে থাকে এবং সহযাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার শুরু করে। কিছু যাত্রী দাবি করেছেন, বিমানে শিশুদের সামনেই তারা যৌনকর্মে লিপ্ত হয়েছিল।

অবশেষে, পাইলট ককপিট থেকে বেরিয়ে এসে সেখানে হস্তক্ষেপ করেন। বিমানটি অবতরণের পর পাইলট পুলিশ ডাকেন এবং ওই পাঁচ যাত্রীকে পুলিশের হাতে তুলে দেন।

পুলিশ তাদের পাসপোর্ট নিয়ে নেয় এবং তারা রায়ানএয়ারের ফ্লাইটে ইংল্যান্ডে ফিরে যেতে পারবে না বলে জানিয়ে দেয়। এঘটনায় যাত্রীদের কাছে দুঃখ প্রকাশ করেছে রায়ানএয়ার কর্তৃপক্ষ।

আরও পড়ুন ::

Back to top button