বিনোদন

বিরাট কোহলির নতুন চ্যালেঞ্জ দেখে অবাক স্বয়ং অনুষ্কা শর্মা

বিরাট কোহলির নতুন চ্যালেঞ্জ দেখে অবাক স্বয়ং অনুষ্কা শর্মা

বিরাট কোহলি (Virat Kohli) লকডাউনে চুটিয়ে স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে সংসার করছেন। প্রতিদিনই নতুন নতুন কিছু করে চলেছে এই জুটি। আর তা দেখেই মুগ্ধ হচ্ছেন তাঁদের ফ্যানরা। এ বার খোদ অনুষ্কার চ্যালেঞ্জের সামনে পড়লেন বিরাট। যদিও ভারত অধিনায়ককে পরাস্ত করা সহজ নয়। তিনি ক্রিকেট মাঠের মতো সোশ্যাল মিডিয়ায়ও চ্যাম্পিয়ন। আর অনুষ্কার শর্মার চ্যালেঞ্জ সাফল্যের সঙ্গে উতড়ে গিয়ে চমকে দিলেন তাঁকে। বিরাটকে ইনস্টাগ্রাম ‘জিবেরিশ চ্যালেঞ্জ’ দিয়েছিলেন অনুষ্কা।

এই চ্যালেঞ্জে এক গুচ্ছ হিজিবিজি শব্দ থেকে একটা সঠিক লাইন বের করতে হবে। অনুষ্কা শর্মা ইনস্টাগ্রাম স্টোরিতে অনেক কিছু পোস্ট করলেন। যেখানে তিনি বেশ কয়েকবার সেই লাইন ধরতে পারেননি কিন্তু বিরাট কোহলি সহজেই তা করে ফেলেছেন। তার পরই অনুষ্কা শর্মার প্রতিক্রিয়া, ‘‘লেড়কে কো সব পাতা হ্যায়।”

শুক্রবার অনুষ্কা মজার ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে তিনি রীতিমতো তাঁর হাবির পিছনে লাগতে ব্যস্ত। যেখানে দেখা যাচ্ছে অনুষ্কা শর্মা বিরাট কোহলিকে বাউন্ডারি মারার কথা বলছেন। আর তা শুনে বিরাট কোহলির অভিব্যক্তি ছিল দেখার মতো।

অনুষ্কা শর্মা সেই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘‘আমার মনে হয়, ও মাঠটাকে খুব মিস করে। যেখানে ও হাজার হাজার ফ্যানের ভালবাসা পায়, ও বিশেষ করে এটা মিস করে, তাই আমি ওকে একটা অভিজ্ঞতা দিলাম।”


করোনাভাইরাস মহামারীর কারণে গোটা বিশ্ব বন্ধ হয়ে গিয়েছে সব রকমের খেলা। ক্রিকেটও তার ব্যাতিক্রম নয়।

সব ক্রিকেট ইভেন্ট আন্তর্জাতিক, ডোমেস্টিক হত বাতিল হয়েছে অথবা স্থগিত রাখা হয়েছে। প্লেয়াররা তাঁদের জীবনের বেশিরভাগ সময়টাই এক দেশ থেকেঅন্য দেশে বা এক শহর থেকে অন্য শহরে ঘুরে কাটাতেন খেলার জন্য এক অপ্রত্যাশিত বিরতি পেয়ে গিয়েছেন জীবনে। এবং সকলেই তা চুটিয়ে উপভোগ করছেন পরিবার এবং ভালবাসার মানুষের সঙ্গে।

বৃহস্পতিবারই আইপিএল ২০২০ অনির্দিষ্ট কালের জন্য স্থগিত রাখার সিদ্ধান্তের কথা সরকারিভাবে ঘোষণা করেন বিসিসিআই সচিব।

আরও পড়ুন ::

Back to top button