দঃ ২৪ পরগনা

মানুষের জন্য সময়কে ধরে রাখতে না পেরে নেমে পড়লাম ময়দানে !

মানুষের জন্য সময়কে ধরে রাখতে না পেরে নেমে পড়লাম ময়দানে !

 

বাপ্পাই দত্ত , উত্তর ২৪ পরগনা : কর্মহীন জীবন মানুষের সার্বিক চাহিদা থেকে পুরো পুরি ভাবে সর্বনাশা দশার দিকে ঠেলে দিচ্ছে এই ৩৮ দিন ধরে কেউ গুঞ্জন গুঞ্জন করছে। কেউ আবার করছে না কারণ ‘এলাহি ভরসা ‘ রাখবেন না মারবেন তাই সমস্ত প্রতিকূলতাকে উৎখাত করে জনদরদি পরিচয় দিয়েছে এই বঙ্গের কিছু সন্তান’।

যেমন উদাহরণস্বরূপ আরামবাগ সাংগঠনিক জেলার BJP অন্যতম সাংগঠনিক ট্রেড ইউনিয়ন হিসেবে সুপরিচিত ভারতীয় মজদুর ট্রেড ইউনিয়নের সভাপতি ‘শুভাশীষ দত্ত’ মহাশয় নিজস্ব উদ্যোগে আরামবাগ আদিবাসী দু:স্থ গরিব সম্প্রদায়ের মধ্যে খাদ্য- সামগ্রী বিতরণ করলেন। প্রায় ২০০ জন বেশি মানুষকে । তার এই অভাবনীয় বিশেষ পরিকল্পনা কারণ হলো তার এলাকায় অনেক মানুষ এবং বাচ্চাদের ডিজিটাল রেশন কার্ড বা রেশন কার্ড হয়নি ।

সুতরাং তারা রেশন ব্যবস্থা থেকে বঞ্চিত আবার রেশন কার্ড থাকলেও খাদ্য সংকটের মুখে পড়তে হচ্ছে এই সমস্ত মানুষের কথা ভেবে এই সুন্দর পরিকল্পনা স্থির করেন। এবং আজকে তার অভাবনীয় পরিকল্পনাকে রুপায়ন করার চেষ্টা করে, তার এই মহৎ কর্মকে সাধুবাদ জানাই BJM TU রাজ্য সভাপতি ‘বাবান ঘোষ’ মহাশয় ও জেনারেল সেক্রেটারি ‘রাহুল সাও ‘ মহাশয় , অন্যদিকে এলাকার সকল মানুষ ‘শুভাশীষ দত্তের’ মহৎ উদ্যোগ কে বাহুবা জানাই.

আরও পড়ুন ::

Back to top button