মালদা

Breaking news : তৃণমূল কর্মীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি


Breaking news : তৃণমূল কর্মীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি


 

ওয়েবডেস্ক :‌ মালদহ: ফের প্রকাশ্য দিবালোকে শুটআউট। ঘটনায় পাঁচ রাউন্ড গুলি চালায় দুস্কৃতিরা। গুরুত্বর আহত অবস্থায় যুবক মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্‍সাধীন। ঘটনাটি ঘটেছে মালদহ থানার সাহাপুর এলাকায়। ঘটনার তদন্ত শুরূ করেছে মালদহ থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলিবিদ্ধ যুবকের নাম মৃণাল মন্ডল(২৫)। গুলিবিদ্ধ যুবক এলাকায় তৃণমূল কর্মী বলে পরিচিত।

পরিবারের সদস্যরা জানান,ওই এলাকার মালদহ-নালাগোলা রাজ্য সড়কের শুনশান রাস্তায় মোটর বাইক নিয়ে যাওয়ার সময় ওই যুবককে লক্ষ্য করে একদল দুষ্কৃতি এলোপাথাড়ি গুলি করে বলে অভিযোগ। এরপরই ঘটনাস্থল থেকে দুষ্কৃতিরা পালিয়ে যায়।

পরে রক্তাক্ত যুবককে স্থানীয় কিছু মানুষ উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিত্‍সার জন্য নিয়ে আসেন। ওই যুবকের শরীরের চারটি জায়গায় গুলি লেগেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে ।সংকটজনক অবস্থায় তার চিকিত্‍সা চলছে মেডিকেল কলেজে।


এদিকে পুরো বিষয়টি জানার পর সাহাপুরের সেতু মোড় এলাকায় বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুরাতন মালদহ থানার পুলিশ। যদিও এই ঘটনায় জড়িত দুষ্কৃতিদের এখনও চিহ্নিত করতে পারেননি তদন্তকারী পুলিশ কর্তারা। এমনকি কী কারণে ওই যুবককে গুলি করল দুস্কৃতিরা তা এখনও পরিষ্কার হয়নি পুলিশের কাছে।

তবে প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে, ব্যবসা সংক্রান্ত কোনও পুরোনো বিবাদ এবং আর্থিক লেনদেনকে ঘিরেই এই হামলার ঘটনাটি ঘটে থাকতে পারে। তবে সেই ব্যবসা কি বেআইনি কিছু ছিলো, তা অবশ্য এখনই পরিস্কার করে জানাতে চাননি তদন্তকারী পুলিশ কর্তারা।


এদিকে মেডিকেল কলেজের কর্তব্যরত এক চিকিত্‍সক জানিয়েছেন, ওই যুবকের হাতে, কোমরে, পিঠে চারটি জায়গায় ক্ষত চিহ্ন রয়েছে। সঙ্কটজনক অবস্থায় ওই যুবকের অস্ত্রোপচার করা হচ্ছে। পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে পুরাতন মালদহ থানার পুলিশ। তবে কে বা কারা এই ঘটনার পিছনে জড়িত রয়েছে তাদের খোঁজ চালানো হচ্ছে।

সুত্র: কলকাতা24×7


Related Articles

Back to top button