বিনোদন

আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত,বান্দ্রার ফ্ল্যাটে উদ্ধার দেহ

আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত,বান্দ্রার ফ্ল্যাটে উদ্ধার দেহ

রহস্যজনকভাবে মৃত্যু হল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। রবিবার মুম্বইয়ের ফ্ল্যাট থেকে অভিনেতার মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

অভিনেতার বয়স হয়েছিল ৩৪ বছর।

একাধিক বলিউডের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। পুলিশ সূত্রে খবর, বান্দ্রার ফ্ল্যাটে তাঁর ঝুলন্ত দেহ পাওয়া গিয়েছে।

অভিনেতা হিসেবে তিনি খুবই সফল ছিলেন। কিন্তু তাও কেন অবসাদে ভুগছিলেন তিনি তা রহস্যের। সম্প্রতি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। এক সময়ে অভিনেত্রী কৃতী স্যানন ও অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি।

একাধিক বলিউডের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাঁর সবচেয়ে উল্লেখ্য ছবিগুলি হলো এম এস ধোনি, ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী, কেদারনাথ। শেষ তাঁকে দেখা গিয়েছিল ছিছোরে ছবিতে। পুলিশ সূত্রে খবর, বান্দ্রার ফ্ল্যাটে তাঁর ঝুলন্ত দেহ পাওয়া গিয়েছে।

টেলিভিশন শো দিয়ে অভিনয় শুরু সুশান্তের। তাঁর জনপ্রিয় সিরিয়াল ছিল ‘পবিত্র রিস্তা।’ অঙ্কিতা লোখান্ডের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। রীতিমত ঘরে ঘরে চলত সেই ধারাবাহিক। তখন থেকেই অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।

এরপর অঙ্কিতার সঙ্গে বেশ কয়েক বছর লিভ-ইন সম্পর্কে ছিলেন। পরে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। কৃতী শ্যাননের সঙ্গে সম্পর্কের কথা শোনা গিয়েছিল বেশ কিছুদিন। সম্প্রতি বাঙালি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।

আরও পড়ুন ::

Back to top button