মালদা

বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক…অতঃপর

বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক…অতঃপর

 

ওয়েবডেস্ক :: মালদহ: বোনের সঙ্গে প্রতিবেশী যুবকের প্রেমের সম্পর্ক। আর সেই সম্পর্ক নিয়ে দুই পরিবারকে নিয়ে গ্রামে বসে সালিশি। সালিশি সভায় জরিমানা করা হয় দুই পরিবারকে। এরপরই অপমানে আত্মঘাতী মেয়ের পরিবারের সদস্য।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রতুয়া-১ ব্লকের ফরিদপুর গ্রামে। মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম মোবারক হক(৩০)। পেশায় ভিন রাজ্যের শ্রমিক। ওই যুবকের বোনের সঙ্গে প্রতিবেশী যুবকের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু এই প্রেমের সম্পর্ক দুই পরিবারের সদস্য ও গ্রামবাসীরা মানতে নারাজ।

আরও পড়ুন : কাজের মহিলার সঙ্গে প্রেম, স্বামীকে ফাঁসিয়ে দিল পোষা তোতা!

এর ফলে দিন কয়েক আগে গ্রামের মাতব্বররা সালিশি সভা করে। সালিশি সভায় দুই পরিবারকে জরিমানা করা হয়। এরপর থেকে বোনের কীর্তি কান্ডর ফলে পরিবারের লোকজন অসস্মানিত হয়। বাড়ির লোকের অবর্তমানে তিনি নিজের শোয়ার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ঘটনার খবর যায় রতুয়া থানায়। খবর শুনে ছুটে আসে রতুয়া থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

গ্রাম পঞ্চায়েতের সদস্য নজরুল ইসলাম জানান পরিবারের সবচেয়ে বড় ছিল ওই যুবকটি। এই ঘটনার পর শোকের ছায়া নেমে আসে এলাকা জুড়ে।

আরও পড়ুন ::

Back to top button