বিচিত্রতা

বিমান যাত্রার টিকিট বাতিল করলে মিলবে ৫০০০ টাকা!

বিমান যাত্রার টিকিট বাতিল করলে মিলবে ৫০০০ টাকা!

গ্রাহকদের জন্য দারুণ একটি অফার নিয়ে হাজির লিবার্টি জেনারেল ইনস্যুরেন্স (Liberty General Insurance) । এই সুবিধা কেবল তারাই পাবেন যারা ফ্লিপকার্টর মাধ্যমে বিমান টিকিট বুকিং করে থাকেন ।

ফ্লিপকার্ট Liberty Secure Travel নামে একটি ইনস্যুরেন্স প্রোডাক্ট লঞ্চ করেছে । এর জেরে সেই সমস্ত গ্রাহকদের সুবিধা হবে যারা কোনও কারণের জেরে যাত্রা করতে পারবেন না এবং টিকিট বাতিল করতে হবে ।

আরও পড়ুন : ছিনতাইকারীকে বাইক থেকে টেনে নামাল ১৫ বছরের কিশোরী (ভিডিও)

ফ্লিপকার্ট প্ল্যাটফর্মের মাধ্যমে টিকিট বুকিং করলে একটি ন্যূনতম চার্জের মাধ্যমে Zero Cancellation Offer এর সুবিধা মিলবে । লিবার্টির এই নতুন প্রোডাক্টে টিকিট বাতিল করার জন্য কোনও চার্জ দিতে হবে না ।
এই পলিসি অনুযায়ী, যাত্রার ২৪ ঘণ্টা আগে পর্যন্ত গ্রাহকরা টিকিট বাতিল করতে পারবেন । গ্রাহকদের লোকসানের ৫০০০ টাকা পর্যন্ত দেবে লিবার্টি ।

এর জেরে এবার থেকে টিকিট বাতিল করার আগে রিফান্ডের চিন্তা করতে হবে না গ্রাহকদের । এই পলিসিতে অধিকতম ৫০০০ টাকা পর্যন্ত যাত্রা বাতিল করার জন্য টাকা ফেরত মিলবে । অ্যাক্সিডেন্টাল ডেথ ইনস্যুরেন্স মিলবে ৫ লক্ষ টাকা পর্যন্ত । ৩ মাসের বাচ্চা থেকে ৭০ বছরের ব্যক্তিরা এই পলিসির সুবিধা পাবেন । আন্তর্দেশীয় বিমান যাত্রার ক্ষেত্রে এই পলিসির সুবিধা মিলবে ।

 

সুত্র: News18

আরও পড়ুন ::

Back to top button