বিনোদন

হৃতিকের শ্যালিকাকে ফেসবুকে ব্লক, কঙ্গনাকে সোনমের খোঁচা

হৃতিকের শ্যালিকাকে ফেসবুকে ব্লক, কঙ্গনাকে সোনমের খোঁচা
সোনম কাপুর

করোনা সংকটের আবহে বিতর্ক নিয়ে খুব একটা মাথা ঘামাননি সোনম কাপুর। তবে এবার পরোক্ষে হলেও একটি বিতর্কিত টুইট করে বসলেন এই অনিল কন্যা। সোশ্যাল মিডিয়ায় অনেকের মত, কঙ্গনা রনাউতের উদ্দেশ্যে টুইটটি করেছেন বলিউড তারকা।

এমনিতে মুম্বাইকে ‘পাক অধিকৃত কাশ্মীর’ হিসেবে ব্যাখা করার পর থেকেই সোশ্যাল মিডিয়ার একাংশের রোষের মুখে কঙ্গনা। টুইটারে ট্রেন্ডিং কঙ্গনা রনাউত চল নিকল।

এমন পরিস্থিতিতে শুক্রবার আচমকা সোনম জনপ্রিয় আইরিশ লেখক জর্জ বার্নার্ড শয়ের একটি লাইন টুইট করে লেখেন, “অনেক আগেই আমি শিখেছিলাম, শুয়োরের সঙ্গে কখনও কুস্তি লড়তে যেওনা। নিজের গায়েই কাঁদা লাগবে। পাশাপাশি শুয়োরও খুশি হবে।– জর্জ বার্নার্ড শ।”

কিছুদিন আগেই হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের বোন ফারাহ খান আলিকে সোশ্যাল মিডিয়ায় ব্লক করেছিলেন কঙ্গনা। পেশায় ডিজাইনার ফারাহ সোনমের ঘনিষ্ঠ বন্ধু। সেই জন্যই সোনম কঙ্গনার উদ্দেশ্যে এই মন্তব্য করেছেন বলে মনে করা হয়েছে।

আরও পড়ুন : ভারতে পাবজি’র বাজার নেবে অক্ষয়ের ‘ফৌ:জি’

সোনমের এই টুইটের প্রতিক্রিয়ায় ফারহা আবার তাকে বাহবা দিয়ে লিখেছেন, “খুব ভাল বলেছ।” তাতেই জল্পনা আরও জোরদার হয়েছে। এমনিতেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের তারকা-সন্তানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন কঙ্গনা।

বলিউডের অনেকের বিরুদ্ধে মন্তব্য করে তাদের রোষানলের পাত্রী হয়েছেন। সেই তালিকায় সোনম কাপুরের থাকাটাও অস্বাভাবিক কিছু নয় বলেই মত বিশেষজ্ঞদের।

আরও পড়ুন ::

Back to top button