জনপ্রিয়তার তুঙ্গে থেকেও অভিনেত্রীর আত্মহত্যা

Advertisement

আত্মহত্যা করলেন আরও এক জনপ্রিয় অভিনেত্রী। টিভি পর্দায় জনপ্রিয়তার তুঙ্গে থেকেও আত্মঘাতি হয়ে পৃথিবীর মায়া ছেড়ে চলে গেলেন অভিনেত্রী শেই আশিনা।

গত ১৪ সেপ্টেম্বর জাপানের টোকিওতে নিজের অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে অভিনেত্রীর মৃতদেহ। হলিউডভিত্তিক গণমাধ্যম বিলবোর্ড জানায়, টোকিও পুলিশ এবং তার পরিবার নিশ্চিত করেছে যে আশিনা আত্মহত্যা করেছেন। মাত্র ৩৬ বছর বয়সে নিজেই নিভিয়ে দিয়েছেন জীবনের প্রদীপ।

তবে কেন তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। পুলিশও এ ব্যাপারে কোন মন্তব্য করেনি এখন পর্যন্ত।


আরও পড়ুন: অফিস ভেঙে ফেলায় ২ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি কঙ্গনার

১৯৮৩ সালে ফুকুশিমা প্রদেশে জন্মগ্রহণ করেন শেই আশিনা। তিনি কিশোর অবস্থায় টোকিও এসেছিলেন এবং ফ্যাশন মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। ২০০২ সালে টিবিএস নেটওয়ার্ক নাটক ‘দ্য টেইল অব হ্যাপিনেস’ (শিয়াওয়াসে ন শিপো)- এর মাধ্যমে তিনি তার অভিনয়ের সূচনা করেছিলেন। এরপর আশিনা ২০০৭ সালে ফঁরাসী ঐতিহাসিক নাটক ‘সিল্ক’- এ প্রধান চরিত্রে অভিনয় করে খ্যাতি পান।

তার অন্যান্য কাজগুলোর মধ্যে টিভি সিরিজ ‘নানাসেস : সাইকিক ভান্ডারার্স’, ‘আইবো : টোকিও ডিটেকটিভ ডুও’, ‘সম্রাটস কুক’, ‘ডেইজি লাক’, ‘হ্যান্ড অফ গড’ এবং চলতি বছরের ‘থিসাস কোনও ফানি’ (থিসিয়াসের শিপ) উল্লেখযোগ্য। তিনি বেশ কিছু চলচ্চিত্রেও কাজ করেছেন।

 


Recommended For You