বীরভূম

শান্তিনিকেতন থেকে সশস্ত্র গ্রেফতার ৪ বাংলাদেশি দুষ্কৃতী

শান্তিনিকেতন থেকে সশস্ত্র গ্রেফতার ৪ বাংলাদেশি দুষ্কৃতী

শান্তিনিকেতন থেকে পাকড়াও সশস্ত্র ৪ বাংলাদেশি (Bangladesh) দুষ্কৃতী। জানা যায়, জেলার কোনও বড় নেতাকে খুনের ছক ছিল। দুষ্কৃতীদের গ্রেফতার করে বীরভূম জেলা পুলিশ। ধৃতদের কাছে মিলেছে অস্ত্র-বিস্ফোরক।

খুনের জন্য সুপারি দেওয়া হয় দুষ্কৃতীদের, খবর পুলিশ সূত্রের। সুপারি দেওয়া হয় মেদিনীপুর জেলের কোনও বন্দিকে। জিজ্ঞাসাবাদ করে নানুর-লাভপুরে আরও কয়েকজনের খোঁজ পাওয়া গেছে।

এটি একটি পরিকিল্পনা ছিল। যে পরিকল্পনা কার্যত পন্ড করেছে জেলা পুলিশ। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে এই দুষ্কৃতীদের পাকড়াও করে। এই দুষ্কৃতীরা সীমান্ত পেরিয়ে পশ্চিমবঙ্গে ঢুকেছিল।

আরও পড়ুুন: সরকারে বড় রদবদল, রাজ্যের নতুন মুখ্যসচিবের নাম জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

বীরভূমের বড় কোনও নেতাকে খুন করার সুপারি নিয়েই তারা ঢুকেছিল। ওই নেতাকে খুনের সুপারি দেওয়া হয় দুষ্কৃতীদের। কিন্তু পুলিশি তত্‍পরতায় তাদের ধরে ফেলা গেছে।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শান্তিনিকেতনের একটি বাড়ির মধ্যে থেকে ৪ বাংলাদেশী দুষ্কৃতীদের গ্রেফ্তার করা হয়েছে। বাড়ির মধ্যে থেকে প্রচুর অস্ত্রসস্ত্র, বিস্ফোরক উদ্ধার হয়। যে বিপুল পরিমান অস্ত্রসস্ত্র ছিল তাতে প্রায় ছয়, সাতজনকে হত্যা করা যেত বলে মনে করা হচ্ছে। স্থানীয় ২ জনকে গ্রেফতার করা হয়। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করছে।

সুত্র: লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button