বলিউড

সালমান খানের বিয়ে নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

সালমান খানের বিয়ে নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

৫৪ বছরের অবিবাহিত যুবক সুপারস্টার সালমান খান। তার বিয়ের ফুল আদৌ ফুটবে কিনা তা নিয়ে চিন্তিত তার কোটি কোটি ভক্ত।

ভক্তদের চিন্তা এবার বাড়িয়ে দিলেন এক জ্যোতিষী। রোমান তারকা ইউলিয়া ভন্তুরের সঙ্গে সালমানের প্রেম নিয়ে বলিপাড়া উত্তাল হলেও কবে তিনি বিয়ের পিঁড়িতে বসবেন তা নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। কিন্তু সবার প্রত্যাশার আগুনে জল ঢেলে দিলেন মুম্বাইয়ে বিখ্যাত এক গনৎকার। মুখের উপরেই সালমানকে জানিয়ে দিলেন, আগামী দিনেও নাকি তার বিয়ের কোনও সম্ভাবনা নেই।

শনিবার (৩ অক্টোবর) ছিল ‘বিগ বস সিজন ১৪’র গ্র্যান্ড ওপেনিং। আর সেই রিয়ালিটি শো-তেই অতিথি হয়ে এসেছিলেন মুম্বাইয়ের নাম করা গণৎকার পণ্ডিত জনার্দন। লোকজনের বিশ্বাস, পণ্ডিত নাকি মুখ দেখে বলে দিতে পারেন মানুষের ভবিষ্যৎ। ইংরেজিতে যাকে বলে ‘ফেস রিডার’।

শো’র মঞ্চে একে একে প্রতিযোগীদের সম্পর্কে ভবিষ্যদ্বাণী করছিলেন তিনি। সে সময়েই হঠাৎ নিজের ভবিষ্যৎ জেনে নিতে মরিয়া হয়ে ওঠেন ভাইজানও। সরাসরি জনার্দনকে প্রশ্ন করেন, বিয়ে কি তার হবে? ভাইজানকে হতাশ করে তৎক্ষণাৎ ওই জ্যোতিষীর উত্তর, ‘আপাতত তো কোনও সম্ভাবনাই দেখছি না’।

আরও পড়ুন: সন্তানকে নিয়ে ‘সিরিয়াস ম্যান’ নওয়াজউদ্দিন

জ্যোতিষীর তাৎক্ষণিক উত্তরে স্তম্ভিত সবাই। তবে ছেড়ে দেননি ভাইজানও। তিনিও পাল্টা মনে করিয়ে দিলেন, ছয় বছর আগে এই জনার্দনই নাকি তাকে বলেছিলেন, তার ভাগ্যে বিয়ে রয়েছে। হঠাৎ গণকের কথা ঘুরে গেল কেন? গণৎকারের দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে মরিয়া সলমন আবারও জিজ্ঞাসা করেন, ‘সামনে কি কোনও সম্ভাবনাই নেই?’ কিন্তু গণৎকার তার সিদ্ধান্তে অনড়। ঘাড় নেড়ে তিনি সাফ জানিয়ে দেন, ‘কোনও আশাই নেই’। যদিও এর খানিক পরেই হাসিতে ফেটে পড়েন সালমান। তিনি যে ব্যাপারটাকে স্রেফ মজা হিসেবেই নিলেন তা ভালোভাবেই জানিয়ে দিলেন ‘দাবাং’।

লকডাউনের কড়াকড়ির পর এখন পুরোদমে কাজে ফিরেছেন সালমান। একদিকে ‘বিগ বস’র কার্যক্রম শুরু হলো, অন্যদিকে তার প্রতীক্ষিত সিনেমা ‘রাধে’র শুটিংও আবার শুরু হয়েছে। কিন্তু জনপ্রিয় অভিনেতা যত উপহারই ভক্তদের দিক না কেন, শেষমেষ বর্তমান প্রেমিকা ইউলিয়ার সাথেও কি ঘর বাঁধতে পারবেন না সাল্লু? কিছু অপূর্ণতা কি থেকেই যাবে!

আরও পড়ুন ::

Back to top button