টলিউড

বোল্ড ছেড়ে ডিকশনারি লুকে নেট দুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী নুসরত জাহান

বোল্ড ছেড়ে ডিকশনারি লুকে নেট দুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী নুসরত জাহান

তারকা সাংসদ নুসরত জাহান এই নামটা মানে একটা আলাদা অনুভুতি। একাধারে সিনেমার কাজ অন্যদিকে আবার পার্টির কাজ আবার সংসারও একা হাতেই সব দিক সামলাচ্ছেন অভিনেত্রী। কাজের পাশাপাশি নুসরতের রূপের জেল্লাতেও মাতোয়ারা অনুরাগীরা। শীতের আবহে সাবেকি ছোঁয়ায় নিজেকে রাঙিয়ে ‘ডিকশনারি’ লুকে হাজির নুসরত।

‘ডিকশনারি’ লুক এটা শুনে অবাক হচ্ছেন বুঝতে পারছেন না বিষয়টা? তাহলে খোলসা করে বলা যাক আসল ব্যাপার। বহু বছরের বিরতি শেষে দীর্ঘ ৯ বছর পরে পরিচালনায় ফিরেছেন রাজ্যের মন্ত্রী তথা অভিনেতা ব্রাত্য বসু। বুদ্ধদেব গুহর ছোট গল্প স্বামী হওয়া এবং বাবা হওয়া অবলম্বনে তৈরি হবে ‘ডিকশনারি’। আর ‘ডিকশনারি’ ছবির পরিচালনা করছেন ব্রাত্য বসু। ‘ডিকশনারি’ ছবিতে বাঙালি লুকে ধরা দেবেন তারকা সাংসদ নুসরত।

আরও পড়ুন : ছেলের সঙ্গে মালাইকার ক্রিকেট খেলা

জানা গিয়েছে ডিকশনারি ছবির একটি পার্ট মোশারফ এবং ব্রাত্যে বসুর স্ত্রী পৌলমী বসুকে দেখা যাবে। মোশারফ এক নব্য ব্যবসায়ীর চরিত্রে, যার শিক্ষাগত যোগ্যতা বেশি নয়। তবে ছেলেকে সে ভাল ভাবে পড়াশোনা শেখাচ্ছে। অন্য গল্পটি আবীর, পরমব্রত ও নুসরতকে নিয়ে। ছবিতে নুসরতের বিপরীতে দেখা যাবে আবিরকে। ফেব্রুয়ারি মাসে ছবির শুটিং শুরু হয়েছিল। সেই সময় শুটিং করতে শান্তিনিকেতনে গিয়েছিল পুরো টিম। ইতিমধ্যেই ডাবিংয়ের কাজ শেষ শুধুমাত্র অপেক্ষা মুক্তির।

এইসবের মাঝেই সোশ্যাল মিডিয়া কাঁপছে নুসরতের নো মেক-আপ লুকে। খোলা চুল, হলুদ শাড়ি, ছোট টিপ আর হালকা গয়না। মেকআপ ছাড়াও যে সুন্দর হওয়া যায় তারই প্রমাণ দিচ্ছে নুসরত।মেকআপ হীন লুকে অসামান‍্য দেখাচ্ছে নুসরতকে। ব্রাত‍্য বসুর ছবি ‘ডিকশনারি’তে এমনই সাদামাটা ঘরোয়া লুকেই দেখা মিলবে সাংসদ অভিনেত্রীকে। ইতিমধ‍্যেই ভাইরাল হয়েছে নুসরতের এই ছবি। বর্তমানে সকলে অপেক্ষা করছে কবে বড়পর্দায় ডিকশনারি লুকে নুসরাতকে দেখা মিলবে সেটার।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat Jahan Fandom (@queen.nusratchiirps)

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button