টলিউড

‘লায়লা মে লায়লা’ গানে দুর্দান্ত নেচে ভাইরাল ঝুমা বউদি, দেখুন সেই ভিডিও

‘লায়লা মে লায়লা’ গানে দুর্দান্ত নেচে ভাইরাল ঝুমা বউদি, দেখুন সেই ভিডিও

ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপো এর ঝুমা বৌদিকে মনে আছে!! বাংলা ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের চুম্বকের টানে টেনেছিলেন এই ঝুমা বৌদি ওরফে ভোজপুরী অভিনেত্রী অন্তরা বিশ্বাস। তবে মোনালিসা নামেই অধিক পরিচিত তিনি। গত কয়েকবছর ধরেই ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে রীতিমতো আগুন ঝড়াচ্ছিলেন এরপর দুপুরের ঠাকুরপোর পর বাংলার দর্শকদের মনে ঝড় তুলেছেন।

মোনালিসার জনপ্রিয়তা এখন এতটাই বেশি যে সোশ্যাল মিডিয়া একাউন্টে ফলোয়ারের সংখ্যা তাক লাগিয়ে দেবে। সম্প্রতি এবার আরো একবার নেট দুনিয়ায় শোরগোল ফেলে দিলেন ইন্সটায় একটি ভিডিও পোস্ট করে।

আরও পড়ুন : পরপুরুষ দিয়ে দিব্যাকে ধর্ষণ করাতে চেয়েছিলেন স্বামী!

সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করা মোনালিসার একটি ভিডিওতে দেখা যাচ্ছে লাল রংয়ের টপ ও লং স্কার্ট পরে লায়লা মে লায়লা গানের তালে উদ্দাম নাচছেন তিনি। গানের সাথে তার অঙ্গভঙ্গি, চোখের চাহনি, এক্সপ্রেশন, হট লুক আট থেকে আশি সকলকে ঘায়েল করতে বাধ্য। দুই হাতের কালো রঙের চুড়ি ও খোলা চুলে কোমর দুলিয়ে ঝুমা বৌদি ওরফে মোনালিসা মাত করে দিয়েছেন দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

ভিডিও থেকে স্পষ্ট যে তিনি একটি আইটেম সং শ্যুট করছেন‌। এই পোশাক ও নেটের পর্দা দিয়ে ঢাকা মুখ তাকে আরো লাস্যময়ী করে তুলেছে। তার গ্ল্যামার যেন চুইয়ে পড়ছে। সোশ্যাল মিডিয়ায় এতদিন তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে এবার তিনি যে নাচেও পারদর্শী তাও প্রমান করলেন। তার এই ভিডিও পোস্ট হতেই লাইক ও কমেন্টে বন্যা বয়ে গেছে। দেখুন সেই ভিডিও।

আরও পড়ুন ::

Back to top button