টলিউড

করোনা আক্রান্ত আবির চট্টোপাধ্যায়, নিজেই জানালেন তা পোস্ট করে

করোনা আক্রান্ত আবির চট্টোপাধ্যায়, নিজেই জানালেন তা পোস্ট করে
অভিনেতা আবির চট্টোপাধ্যায়

অভিনেতা আবির চট্টোপাধ্যায় কোভিডে আক্রান্ত হয়েছেন। নিজেই জানিয়েছেন সে কথা। সোশ্যাল মিডিয়ায় আবির লিখেছেন, ‘আবারও প্রমাণ হল এই জীবনে কিছুই নিশ্চিত নয়। সবরকম সাবধানতা নিয়েও কোভিড আক্রান্ত হয়েছি।’

আবির জানিয়েছেন, এমনিতে তিনি ঠিক আছেন। শুধু গন্ধ পাচ্ছেন না। কোভিডের একটি অন্যতম উপসর্গ ঘ্রাণশক্তি চলে যাওয়া। অভিনেতা জানিয়েছেন, তিনি আইসোলেটেড রয়েছেন। তাঁর পরিবারের সদস্যদেরও শিগগিরই টেস্ট হবে।

নিউ নর্মালে কাজে ফিরেছে টলিউড। কাজে যোগ দিয়েছেন আবিরও। আপাতত তিনি একটি গানের রিয়্যালিটি শোয়ের সঞ্চালক। তার শ্যুটিং চলছিল। তার মধ্যেই কোভিডে আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেতা।

আরও পড়ুন: স্টিমারে ঝড় তুললেন রচনা ব্যানার্জি

টলিউডে কোভিডের থাবা নতুন নয়। রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক, কোয়েলের স্বামী তথা প্রযোজক নিশপাল রানে থেকে শুরু করে পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী অপরাজিতা আঢ্য– তালিকাটা অনেক লম্বা।

বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তারপর কোভিড মুক্ত হলেও অন্যান্য কোমর্বিডিটি জাঁকিয়ে বসে সৌমিত্রবাবুর শরীরে। প্রয়াত হন তিনি।

গত বৃহস্পতিবার একটি বিজ্ঞাপনের শ্যুটিং করেছিলেন আবির। শুক্রবার বাড়িতেই ছিলেন। জানা গিয়েছে ওইদিন রাত থেকেই গন্ধ পাচ্ছিলেন না আবির। শনিবার টেস্ট করান। আজ রিপোর্ট আসে পজিটিভ।

 

 

 

 

 

আরও পড়ুন ::

Back to top button