টলিউড

শুনেছেন মা ও! গোপনে বিয়ে সেড়ে নিয়েছেন দেব রুক্মিণী? সত্যিটা জানালেন অভিনেত্রী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

শুনেছেন মা ও! গোপনে বিয়ে সেড়ে নিয়েছেন দেব রুক্মিণী? সত্যিটা জানালেন অভিনেত্রী

গোপনে বিয়েটা সেরে নিয়েছেন দেব রুক্মিণী? তাই কি তাঁরা বিয়েতে আর সেভাবে আগ্রহ দেখাচ্ছেন না? সামনে এসেছে তাদের বিয়ের ছবিও। এই বিয়ের কথাটা শুনেছেন রুক্মিণীর মাও। জানালেন অভিনেত্রী নিজেই। বিয়ের আগে দেবের সঙ্গে লিভ ইন নিয়েও মুখ খুললেন রুক্মিণী। কী বললেন তিনি? সুপারস্টার অভিনেতা, সাংসদ দেব বহু বছর ধরেই সম্পর্কে রয়েছেন রুক্মিণী মৈত্রের সঙ্গে। এমনিতে সব ব্যাপারে খোলাখুলি মতামত দেন। কিন্তু বিয়ের কথা উঠলেই গোল গোল জবাব আসে দেবের কাছ থেকে। আপদে-বিপদে একে-অপরের পাশে ঢাল হয়ে থাকা দেব-রুক্মিণীর কি সত্যিই বিয়ে করার ইচ্ছে নেই? নাকি গোপনে বিয়েটা সেড়ে নিয়েছেন তাঁরা?

দেবের মতো বিয়ে করা নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয় রুক্মিণীকেও। অনেকেরই দাবি লুকিয়ে বিয়ে করেছেন তিনি আর দেব। তবে তা সামনে আনতে চান না! এমন কথা শুনেছেন রুক্মিণীর মাও। যদিও অভিনেত্রী হেসেই উড়িয়ে দিয়েছেন সেই দাবি। এ ব্যাপারে সংবাদ মাধ্যমকে রুক্মিণীর বলেন, ‘ওরে বাবা! তাহলে আমার মা আমাকে কচুকাটা করবে। আমাদের একটা ছবি ছিল চ্যাম্প। সেখানে আমাদের বিয়ের দৃশ্য ছিল। ওটা থেকে শুরু হয়েছে। আমার মা-কে একজন প্রতিবেশীও এসে বলেছে, ওদের তো বিয়ে হয়ে গেছে। আমার মা-ও বলেছে, সে কী আমাকেও তো ডাকল না!’

রুক্মিণী স্পষ্ট করে দেন তাঁর কাছে সবচেয়ে প্রয়োজন ভালো থাকা, খুশি থাকা। আর সঙ্গে অবশ্যই একে-অপরের ওপর বিশ্বাস। সম্পর্ক প্রশ্নে জবাব দেন, ‘আমার কাছে আমার মনের মানুষটা প্রাইমারি। বাকি সব সেকেন্ডারি। আমি সত্যি ভালো আছি, খুশি আছি, কমিটমেন্ট আছি, এটাই দরকার। এই সম্মান, এই কমিটমেন্টটাই দরকার আমার কাছে।’ দেবের সঙ্গে লিভ ইন করা নিয়ে কী বলছেন রুক্মিণী? লিভ ইন করছেন না বলেও স্পষ্ট করে দিয়েছেন রুক্মিণী। তবে একজনকে আরও ভালো করে চিনতে লিভ ইনের প্রয়োজন হলে তাতে কিছু ভুল নেই বলেই মত অভিনেত্রীর। তবে কি দেবের সঙ্গে লিভ ইন করতে চান রুক্মিণী?

অভিনেত্রী বলেন, ‘এভাবে বলা মুশকিল। কখন কী হবে। আমি আমার মা-বাবার খুব ভালো সম্পর্ক দেখেছি। আবার চেনা অনেককে বলতে শুনেছি, এই মানুষটাকে আগে থেকে চিনলে, বিয়ে করতাম না। কোথাও না কোথাও আমি মনে করি একটা মানুষের সঙ্গে সম্পর্কে থাকা আর সেই মানুষটার সঙ্গে এক ঘরে থাকার মধ্যে অনেক পার্থক্য আছে।

তোমার যদি মনে হয় তুমি লিভ ইন করে মানুষটাকে আরও ভালো করে চিনতে পারবে, তাহলেও তাই করো। কে কী বলল, ভেবে লাভ নেই। যদি পরিবার পাশে থাকে, তোমার সিদ্ধান্ত নিতে সুবিধে হয়, তাই করো। কারণ আমাদের সমাজে ১০ বছরের সম্পর্ক ভাঙাকে সাধারণ চোখে দেখা হয়, আর ১০ মাসের বিয়ে ভাঙাও বিশাল একটা ব্যাপার। বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে। তাই নিজের যেটা ভালো মনে হয়, সেটাই করা দরকার। ‘

আরও পড়ুন ::

Back to top button