বলিউড

লাদাখে মাইনাস ৩৩ ডিগ্রি ঠাণ্ডায় অমিতাভ

লাদাখে মাইনাস ৩৩ ডিগ্রি ঠাণ্ডায় অমিতাভ - West Bengal News 24

দেশের একাধিক রাজ্যে জোর কামড় দিয়েছে শীত। অনেক জায়গায় বৃষ্টির কারণে তাপমাত্রা উল্লেখযোগ্যভাবে হ্রাস পেয়েছে। এসে গিয়েছে নতুন বছর ২০২১-ও।

এরই মধ্যে সম্প্রতি লাদাখ ট্রিপ থেকে ফিরেছেন অমিতাভ বচ্চন। খুব অল্প সময়ের জন্য লাদাখ গিয়েছিলেন অমিতাভ। কিন্তু এই সময়ের মধ্যেই প্রবল শীত সহ্য করতে হয়েছে বিগ বি-কে।

সাধারণ এলাকায় যখন তাপমাত্রা এত কম থাকে, তখন এমন শীতে লাদাখের অবস্থা যে কেমন হয় তা অনুমান করা যায়।অমিতাভ লাদাখ ট্রিপ থেকে নিজের একটি ছবি শেয়ার করেছেন এবং এই আবহাওয়ায় তাঁর অভিজ্ঞতার কথা জানিয়েছেন।

এই ছবিটিতে দেখা গিয়েছে ঠাণ্ডার হাত থেকে রক্ষা পেতে ট্রাকিং জ্যাকেট পড়ে আছেন অমিতাভ। এছাড়া তিনি পড়ে আছেন স্নো গগলস। হাতে গ্লাভস পড়া তাঁর, পরণে আছে একটি মাঙ্কি ক্যাপও। তবে এর মধ্যেও মাইনাস ৩৩ ডিগ্রি তাপমাত্রায় যথেষ্ট ঠাণ্ডাই অনুভূত হয়েছে বিগ বি-র। আর সেটাই স্বাভাবিক।

আরও পড়ুন: ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশ করায় চটেছেন আনুশকা

ছবিটি শেয়ার করে অমিতাভ টুইটারে লেখেন, “আমি সবেমাত্র লাদাক থেকে এসেছি। মাইনাস ৩৩ ডিগ্রি। এমনকি এই ব্যবস্থাও আমাকে ঠান্ডা থেকে বাঁচাতে পারেনি।”

কেবিসি’র সঞ্চালনা করছেন বিগ বি

অমিতাভ বচ্চন নতুন উত্সাহের সঙ্গে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন। পুরো বচ্চন পরিবার একসাথে নববর্ষ উদযাপন করে। নতুন বছর উপলক্ষ্যে বেশ মজার লুকে হাজির হন অমিতাভ। অন্যদিকে কাজের প্রসঙ্গে বিগ বি বলেন, জনপ্রিয় গেম শো কৌন বানেগা ক্রোড়পতির ১২ তম মরশুমেরও সঞ্চালনা করছেন তিনি।

 

 

আরও পড়ুন ::

Back to top button