টলিউড

বাগদানের পরই নীলের সঙ্গে তৃণার ‘রোমান্টিক’ মুহূর্ত, ভাইরাল ভিডিয়ো

সবে সবে বাগদান সারেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। বাগদানের ২৫ দিন পর বিয়ের পিঁড়িতে বসছেন নীল, তৃণা। বাগদানের পরপরই এবার রোমান্টিক ভিডিয়ো শেয়ার করলেন পর্দার নিখিল এবং গুনগুন। বাগদানের পর তৃণা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন। যেখানে নীলের সঙ্গে ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী যখন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিয়ো শেয়ার করেন, সেখানে লাল রঙের শাড়িতে দেখা যায় তৃণাকে (Trina Saha)। তৃণার সঙ্গে রং মিলিয়ে শেরওয়ানি পরতে দেখা যায় নীল ভাট্টাচার্যকেও। নীল (Neel Bhattacharya) , তৃণার ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতে না আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। বাগদানের পরপর নীলের সঙ্গে ছবিও শেয়ার করেন তৃণা।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

সম্প্রতি কলকাতায় বসে নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার বাগদানের আসর। যেখানে একেবারে রূপকথার মতো করে অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাগদানের সময় ড্রোনে করে উড়ে আসে টেলিভিশনের (Tollywood) এই জনপ্রিয় জুটির বাগদানের আংটি। যেখানে তৃণার সামনে হাঁটু মুড়ে বসে তাঁকে আংটি পরিয়ে দেন নীল ভট্টাচার্য। একে অপরকে আংটি পরানোর পর একসঙ্গে নাচতেও দেখা যায় তৃণা এবং নীলকে।

আরও পড়ুন ::

Back to top button