মুর্শিদাবাদ

মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপারের উদ্যোগে ৭৩ কিমি দীর্ঘ “নেতাজি সাইকেল র‌্যালি”

মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপারের উদ্যোগে ৭৩ কিমি দীর্ঘ “নেতাজি সাইকেল র‌্যালি” - West Bengal News 24

২৩ শে জানুয়ারি নেতাজি সুভাষ চন্দ্র বোসের ১২৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে মুর্শিদাবাদ জেলা পুলিস সুপার কে সবারি রাজকুমারের উদ্যোগে অনুষ্ঠিত হলো ‘নেতাজি সাইকেল র‍্যালি ‘।

নেতাজি সুভাষ চন্দ্র বোসের ১২৫ তম জন্মবার্ষিকী। সেই উপলক্ষে ও মাদক ব্যবহারের বিরুদ্ধে সচেতনতা প্রসারের উদ্যেশ্যে ডোমকল থেকে শুরু হয় এই র‍্যালি। ডোমকল থেকে ভায়া জলঙ্গি, সাগরপাড়া, রাণীনগর, ইসলামপুর হয়ে ৭৩ কিমি দীর্ঘ “নেতাজি সাইকেল র‌্যালি” অনুষ্ঠিত হলো ডোমকল মহাকুমায়।

আরও পড়ুন : প্রশাসনের নাকের ডগায় রমরমিয়ে চলছে কচ্ছপের মাংস বিক্রি

এই সাইকেল র‌্যালি ডোমকল এসডিও মোড় থেকে সকাল ৮ টায় শুরু হয়ে, ডোমকল, জলঙ্গি, সাগরপাড়া, রানীনগর এবং ইসলামপুর থানা এলাকা ঘুরে ডোমকল মহাকুমা আরক্ষা আধিকারিক অফিসের সামনে সমাপ্ত হয়। এদিন উপস্থিত ছিলেন, মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপার কে সাবরি রাজকুমার, অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার,(লালবাগ) এবং ডোমকল মহাকুমা আরক্ষা আধিকারিক ফারুক মোহাম্মদ চৌধুরী, ডোমকলের নেতৃত্বে দশটি সাইকেলযাত্রীর একটি দল ছিল যারা ৭৩ কিলোমিটার রাস্তা পরিক্রমা করেন।

ডোমকল মহাকুমার অন্তর্গত প্রতিটি থানা দলে ২০জন করে তাদের নিজ নিজ থানা এলাকা পরিক্রমা করেন। ডোমকল মহকুমার যুবকদের এই ৭৩ কিমি-এর সাইকেল ৱ্যালিতে অংশ নিতে আমন্ত্রণ জানানো হয়। উক্ত সাইকেল ৱ্যালিতে যোগদানকারী যুবারা তাদের নিজস্ব সাইকেলের ব্যবস্থা করেন। এই কর্মসূচিতে জলঙ্গি থানা ফুলের তোড়া, মেডেল, এবং কিছু জল খাবারের ব্যবস্থা করে শুভেচ্ছা জানিয়েছেন সাইকেল আরোহীদের।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button