টলিউড

স্বামী রেখে প্রেম, এবার কি ভাঙছে নুসরাতের সংসার!


স্বামী রেখে প্রেম, এবার কি ভাঙছে নুসরাতের সংসার! - West Bengal News 24


আবারও আ’লোচনায় কলকাতার তুমুল জনপ্রিয় চিত্র’নায়িকা নুসরাত জাহান।তবে এবার রাজনৈতিক নয় তার গোপন প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয়েছে। কারণ নাকি আরেক আলোচিত নায়ক যশ দাসগুপ্ত’র সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন তিনি।কিন্তু এদিকে এই গুঞ্জনের মধ্যেই স্বামী নিখিল খোঁচা দিলেন স্ত্রী নুসরাতকে।

শুক্রবার (২২ জানুয়ারি) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করে’ছেন নিখিল জৈন। পাহাড়ি এলাকায় গিয়ে চোখে রোদচশমা পরে হা’সিমুখে একটি ছবি তুলেছেন। ছবির থেকেও গুরু’ত্বপূর্ণ তার ক্যাপশন। লিখেছেন, ব্যুমেরাংয়ের মতো জীবন, তুমি যা দেবে তাই ফেরত পাবে।

নিখিলের হঠাৎ করে এই ক্যাপশন বা মনোভাবকে সহ’জভাবে নিতে পারেননি নেটিজেনরা। তাদের একাংশ প্রশ্ন করেছেন, নিখিল কি তার স্ত্রী নুসরাতের জন্য দিলেন এই বার্তা? আবার অনেকে বলেছেন, স্ত্রীর নাম না উল্লেখ করে কি তাকে খোঁচা দিলেন? তবে নেটি’জেনদের কারো প্রশ্নের উত্তর দেননি বসির’হাটের এই এমপি নুসরাত।


আরও পড়ুন : বান্ধবীর সঙ্গে ছেলের ছবি পোস্ট, শ্রাবন্তীকে নিয়ে বিদ্রুপ

এদিকে ‘আমি যে কে তোমার’ খ্যাত টালিউড নায়িকা গতকালই এক পোস্টে লিখেছেন, ‘সুখ একটি অভ্য’ন্তরীণ ব্যাপার’। অভি’নেত্রীর এ পোস্টের পর কেউ বল’ছেন, নিখিলের সঙ্গে হয়তো আর সংসার করা হচ্ছে’ না নুসরাতের। যা এখনই কেবলই ভক্ত-অনুরাগীদের মনে প্রশ্ন থেকে যাচ্ছে।

এদিকে গত শুক্রবার একটি গণমাধ্যম জা’নায়, ব্যক্তিগত জীবনে কোনো সম্পর্ক আছে কিনা এ বিষয়ে মুখ খুলতে আগ্রহী নন নুসরাত। তার ব্যক্তি’গত জীবন এবং সম্পর্ক নিয়ে মানুষ কেন এতো মন্তব্য করেন তা বুঝতে পারেন না নুসরাত। মানুষ তার কাজ নিয়ে মন্তব্য করুক। সে কতটা ভালো কাজ করছেন সেই অনু’যায়ী বিচার করা হোক তাকে। ব্যক্তি’গত সম্পর্ক নিয়ে কোনো কথা বলতে চাননা বলে স্পষ্টই জানিয়েছেন অভিনেত্রী।



Related Articles

Back to top button