বলিউড

জীবনে অনেক কষ্ট বহু অপমানের শিকার হতে হয়, প্রকাশ্য মঞ্চে কেঁদে ভাসালেন ‘সেক্সি ডিভা’ নোরা ফাতেহি(ভিডিও সংযুক্ত)

জীবনে অনেক কষ্ট বহু অপমানের শিকার হতে হয়, প্রকাশ্য মঞ্চে কেঁদে ভাসালেন ‘সেক্সি ডিভা’ নোরা ফাতেহি(ভিডিও সংযুক্ত) - West Bengal News 24

বলিউডের নোরা ফাতেহি কে আমরা প্রত্যেকেই চিনি, নোরা এই মুহূর্তে বলিউডে অন্যতম একজন তারকা। আইটেম ড্যান্সে নোরাকে টক্কর দেওয়া একপ্রকার অসম্ভব। বি-টাউনের নিজের পাকাপাকি জায়গা তৈরি করে ফেলেছেন মরক্কোর এই সুন্দরী। তবে প্রথম থেকে রাস্তাটা এতটা সুগম ছিল না। অনেকটা সংগ্রাম করেই আজকের এই জায়গা তৈরি করেছেন নোরা, আর সেই কথা তার মুখেই উঠে এসেছিল একবার।

একের পর এক ভিডিও অ্যালবাম এবং সিনেমার আইটেম সং’এ নিজের নাচের জাদুতে আগুন লাগাচ্ছেন নোরা ফাতেহি। কিছুদিন আগে তাকে দেখা গিয়েছে এক জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো-তে জার্জের ভূমিকায়। সাফল্যের চূড়ায় এই সময় দাঁড়িয়ে রয়েছেন নোরা, তবে তিনি জানালেন নিজের স্ট্রাগলিং এর সময়কার কথা।

আরো পড়ুন : পাপারাৎজিদের থেকে আড়াল করতেই মেয়েকে চাদরে মুড়লেন অনুষ্কা, ‘Superhot’ ফিগারে Viral সেক্সি অনুস্কা

নোরা আগাগোড়াই বলিউডের বাদশা শাহরুখ খানের ফ্যান ছিলেন, নিজেও কাজ করতে চেয়েছিলেন বলিউডের সিনেমায়, সেই কারণেই একরাশ স্বপ্ন নিয়ে সুদূর কানাডা থেকে পাড়ি দিয়েছিলেন ভারতের উদ্দেশ্যে। তবে মানুষ যেমন টা ভাবে তেমন টা হয় কোথায়! আর এয়ারপোর্টে থেকে বেরিয়েই নোরা বুঝে গিয়েছিলেন তার পথ অতটা সুগম নয়। সেই মুহূর্তে নোরা জানতেন না হিন্দি বলতে, তাই প্রথমেই তিনি শিখতে শুরু করেন হিন্দি ভাষা।

একের পর এক অডিশন দিতে শুরু করেন নোরা। অডিশনে হিন্দি বলতে গিয়ে তাকে বহু অপমানের শিকার হতে হয়েছিল বারবার। সেই সময় নোরা জেনে গিয়েছিলেন ফিল্মি জগতে নিজের পরিচিতি স্থাপন করা কতটা কঠিন, কারণ ৫০০ জনের অডিশনে একজন সিলেক্ট হওয়া মুখের কথা ছিলো না। এরই মাঝে অডিশন দিতে গিয়ে চুরি হয়ে যায় নোরার পাসপোর্টও। একসময় এক ইন্টারভিউ তে নিজের জীবনের এইসমস্ত ঘটনা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন তিনি। তবে অবশেষে নিজের জেদ এবং পরিশ্রমের দ্বারা স্বপ্ন কে সত্যি করতে পেরেছে নোরা, এবং আজকে তিনি বলিউডের অতি পরিচিত একজন জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

আরও পড়ুন ::

Back to top button