টলিউড

এবারে একই ফ্রেমে দেখা গেলো ‘বং-গাই ও অভিনেত্রী ঋতাভরীকে


বাংলা টেলিভিশনের এখন একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতাভরী চক্রবর্তী। ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে এন্ট্রি করেন কিন্তু বর্তমান টলিউড থেকে বলিউডেও সফর শেষ করে ফেলেছেন ইতিমধ্যেই। মা বিখ্যাত লেখিকা ও পরিচালক। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী ওসোশাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। কখনও বিদেশ ট্যুর বা কখনও ছবির প্রমোশন সবকিছুরই লাইভ আপডেট থাকে তার প্রোফাইলে। তার একেকটি ছবি এবং ভিডিও ঝড় তোলে ভক্তদের হৃদয়ে।

আরও পড়ুন : গণতন্ত্রের কালো দিন! নির্বাচন কমিশনের এক হাত নিলেন নুসরত

ষ্টার জলসায় এই ধারাবাহিকের পর ঋতাভরীকে আর সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় নি। এখন বিদেশের মাটিতে বাস তার। ইতিমধ্যেই কারিনা কাপুরের সাথে বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। মাঝে মধ্যেই অভিনেত্রী হট লুকে সোশ্যাল মিডিয়ায় জয়ের তোলেন। বে তাঁর পোশাকে উন্মুক্ত ক্লিভেজ অংশটি বেশি দেখা যায়।তার অসাধারণ ফিগার আর শরীরের উত্তাপে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। উন্মুক্ত বিকিনিতে প্রায়শই উঁকি ঝুঁকি দিতে দেখা যায় তাঁকে।

অভিনেত্রী শুধুমাত্র ফটোশ্যুটই করেন না। তার সাথে সাথে শরীর চর্চাও করেন অভিনেত্রী। বর্তমান অভিনেত্রীকে বেশ কিছু ওয়েব সিরিজে অভিনয় করতেও দেখা যায়। কিছুদিন আগেই ঋতাভরীর অভিনীত একটি মিউজিক্যাল আলবাম “রূপসাগরে” মুক্তি পেয়েছে যেটি এর মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। তবে সম্প্রতি অভিনেত্রী ঋতাভরী তার সোশ্যাল হ্যান্ডেলে দ্যা ফেমস ইউটিউবার বং গাইয়ের সঙ্গে একটি ছবি দিয়েছেন। অভিনেত্রী ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, “This sunshine is doing so well”।

একটা প্রশ্ন দর্শকদের কাছে থেকেই যাচ্ছে যে, কি কারণে কিরণ ও ঋতাভরীকে একসাথে দেখা গেল। তাঁরা কি একসঙ্গে কোনো ছবি বা ওয়েব সিরিজ বা কোনো বিজ্ঞাপন করছেন তাও জানা যায়নি। অভিনেত্রীর পোস্ট করা ছবির নিচে কমেন্ট করেছেন বং গাই, “এবার বাংলার ছেলেরা আমার ওপর জেলাস হবে।” তবে শীঘ্রই আসতে চলেছে নতুন চমক! এর উত্তর পাওয়া যাবে পরে।

 

View this post on Instagram

 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

আরও পড়ুন ::

Back to top button