নদীয়া

মাঝরাতে ঘুমের মধ্যে চললো গুলি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন বিজেপি বুথ সভাপতি

মলয় দে

মাঝরাতে ঘুমের মধ্যে চললো গুলি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন বিজেপি বুথ সভাপতি - West Bengal News 24

শান্তিপুর পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের ২১৭ নম্বর বুথের বিজেপি সভাপতি হরিপদ বিশ্বাসের বাড়িতে গতকাল রাত সাড়ে এগারোটা নাগাদ টিনের ঘরের পূর্বদিকে জানলায় আকস্মিক গুলি চলে। যদিও একটি কাঠের বাটামে গুলিটি আটকে যায়। ওই ঘরে জানালার পাশে খাটে শুয়ে ছিলেন ওই বুথ সভাপতির এগারো বছরের ছেলে এবং তার স্ত্রী।

এরপর ওই রাতেই , পাড়া-প্রতিবেশী লক্ষ্য করে কে বা কারা এ কাজ করেছে তা ধরা সম্ভব হয়নি। তবে ওই ওয়ার্ডের বিজেপির শক্তি প্রমুখ চন্দন মন্ডল জানান গত বিধানসভা নির্বাচনে বিজেপির ব্যাপক লিড ছিলো তারই প্রতিহিংসাতে এই ঘটনা ঘটিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

হরিপদ বিশ্বাস জানান, লোকসভা ভোটের পরেও বোম পড়ে, প্রকাশ্যে বিজেপি করার কারণে, আগামী উপ নির্বাচনের কথা মাথায় রেখে তৃণমূলের দুষ্কৃতীরা আমাদের ভয় দেখানোর চেষ্টা করছে বলেই মনে হয়।

যদিও তৃণমূলের প্রাক্তন কাউন্সিলার বৃন্দাবন প্রামাণিক দায় অস্বীকার করে বলেন, তৃণমূল দলের প্রত্যেক কর্মী-সমর্থক এখন মুখ্যমন্ত্রীর নির্দেশে কোভিদ পরিস্থিতি নিয়ে ব্যস্ত, এ ধরনের নোংরা নোংরা মানসিকতা আমাদের নেই, ওই বিজেপির বুথ সভাপতি সম্পর্কে এলাকার মানুষ জানে, প্রাক্তন বিধায়ক অরিন্দম ভট্টাচার্য্য এবং সাংসদ জগন্নাথ সরকারের বিরোধ প্রকাশ্যে এসেছে, ওদেরই গোষ্ঠী কোন্দলের ফল। আমি যেটুকু খবর পেয়েছি ,বালি কাটা নিয়ে আদি এবং নব্য বিজেপির মধ্যে ঝামেলা। তদন্ত হোক সবটাই প্রকাশ্যে আসুক।

ঘটনাস্থলে শান্তিপুর থানারপুলিশ এসে, পূর্ণ তদন্ত শুরু করে।

আরও পড়ুন ::

Back to top button