বিচিত্রতা

বাড়ির ছাদের উপরে উঠে একেবারে নিচে লাফ দিলো একটা আস্ত গরু, ভাইরাল ভিডিও

বাড়ির ছাদের উপরে উঠে একেবারে নিচে লাফ দিলো একটা আস্ত গরু, ভাইরাল ভিডিও - West Bengal News 24

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফরম যেখানে যে কোন মুহূর্তে যে কোন কিছু ভাইরাল হয়ে যেতে পারে। আপনি আগে থেকে হয়তো জানতে পারবেন না কোন ভিডিও হঠাৎ করে ভাইরাল হয়ে গেল।

এই ভাইরাল তালিকায় থাকে নাচ এবং গানের ভিডিও। তার সঙ্গেই থাকে ছোটদের বিভিন্ন কাণ্ডকারখানা এবং বিভিন্ন মজার মজার ঘটনার ভিডিও।

এছাড়াও কিছু কিছু ভিডিও থাকে পশু পাখির ভিডিও। কিন্তু কিছু কিছু ভিডিও আমাকে ভাবতে বাধ্য করে। কয়েকটি ভিডিও আমাদের একেবারে হতচকিত করে দেয়।

সোশ্যাল মিডিয়া বর্তমানে এমন একটি পথ আমাদের জন্য খুলে দিয়েছে, যার মাধ্যমে আমরা নিজেদের প্রতিভা তুলে ধরতে পারি পৃথিবীর কাছে।

তার পাশাপাশি পৃথিবীর যাবতীয় ঘটনা আমরা মুহূর্তের মধ্যে দেখে নিতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

কিন্তু কখনো কখনো বেশ কিছু অবাক করে দেওয়ার ভিডিও আমাদের সামনে আসে এবং সোশ্যাল মিডিয়াতে আমাদের একেবারে চমকে দেয় এই সমস্ত ভিডিও।

এই সমস্ত ভিডিও মূলত ভাইরাল হয়ে থাকে ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে

তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে আমরা এমন বেশ কিছু ঘটনা দেখে দেখে যেগুলি আমরা কোনদিন ভাবতেও পারিনা। বর্তমানে পুকুর বুজিয়ে ফেলা, তৃণভূমি ধ্বংস সব কারণে গরুর খাবারের একটু অভাব হয়ে পড়েছে।

যদি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি গরু কোন একটি বাড়ির ছাদে উঠে পড়েছে। কিন্তু সে আর নামতে পারছে না।

তাকে বাঁশ দিয়ে, লাঠি দিয়ে যত ভাবে হোক নামানোর চেষ্টা করা হচ্ছে, কিন্তু সে কোন সঠিক পথ পাচ্ছে না। তারপর সোজা সে ওই বাড়ির ছাদ থেকে নিচে থেকে ঝাঁপ দিল।

ঝাঁপ দিয়ে সে রাস্তার উপরে একেবারে মুখ থুবরে পড়ে। কিন্তু পরক্ষনেই আবার সে হাঁটতে শুরু করে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button